দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪২ মামলা, ৪২ জনের জেল       করোনা নিভিয়ে দিল ফকির আলমগীরের জীবন প্রদীপ       হল না সিরিজ জয়, পরাজয়ের কারণ জানালেন মাহমুদউল্লাহ       যশোর পৌরপার্কের পুকুরে ক্যাডেট কলেজ পড়ুয়া এক ছাত্র নিখোঁজ        যশোর ঝিগরগাছায় স্বাস্থ্য বিভাগের অভিযান তিন প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা       ডুমুরিয়ায় পানিতে ডুবে 'ভাই-বোনের মৃত্যু       যশোরে জাসদ নেতার বোনের মৃত্যু : শোক       ডাক্তার এমদাদুল হক আর নেই, শোক        ১৮ হচ্ছে করোনা টিকা নেয়ার বয়সসীমা        যশোরে করোনায় আরও ৬ মৃত্যু, কমেছে পরীক্ষা ও শনাক্তের সংখ্যা       
যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় চার গরু ব্যবসায়ী নিহত
কাগজ সংবাদ
Published : Sunday, 18 July, 2021 at 9:29 PM, Count : 1400
যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় চার গরু ব্যবসায়ী নিহতযশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় চার গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। যশোর শহরের আরবপুর দীঘিরপাড় ও অভয়নগরের তালতলা মাইলপোস্ট এলাকায় রোববার সকালে দুর্ঘটনা দুটি সংঘটিত হয়। এসব দুর্ঘটনায় আরও সাতজন গুরুতর আহত হয়েছেন।  
প্রথম দুর্ঘটনাটি সংঘটিত হয় রোববার ভোর ৬টার দিকে যশোর শহরের আরবপুর দীঘিরপাড় এলাকায়। প্রত্যক্ষ দর্শীদের দেয়া তথ্য অনুসারে ভোর ৬টার দিকে ট্রাক, পিকআপ ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ঘটে এখানে। এতে নিহত হন চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মেজেরহুদা গ্রামের মোংলা মণ্ডলের ছেলে আব্দুল আলিম (৩৫) এবং গোয়ালহুদা গ্রামের মোসলেম মোল্যার ছেলে জহুরুল ইসলাম (৫২)। আহত হয়েছেন চুয়াডাঙ্গার উথলি গ্রামের জিয়া উদ্দিন (৪৫), আমজাদ হোসেন (৫৫), সেনেরহুদা গ্রামের ফজলুল হক (৪৫), বদর আলী (৫৪), কদর আলী (৪৫) এবং নাজমুল হোসেন (২৮)। আহতদের মধ্যে দু’জনের অবস্থা সংকটাপন্ন। তারা যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
আহতরা জানান, গরু কেনার জন্যে চুয়াডাঙ্গার জীবননগর থেকে ১২ জন ব্যাপারি একটি পিকআপ ভ্যানে চেপে আসছিলেন। পথে ভোর ৬টার দিকে যশোর শহরের আরবপুর দীঘিরপাড় এলাকায় বিপরীতমুখি একটি ট্রাকের সাথে পিকআপটির মুখোমুখি সংঘর্ষ হয়। এরপর একটি প্রাইভেট কার ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এই দুর্ঘটনায় দু’জন নিহত এবং ৬ জন আহত হন।
খবর পেয়ে যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা আহতদের উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
যশোর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার এম আব্দুর রশিদ জানান, দুর্ঘটনার শিকার দু’জন হাসপাতালে আনার আগেই মারা যান। হাসপাতালে ভর্তি দু’জনের অবস্থা আশঙ্কাজনক।
নওয়াপাড়া (যশোর) পৌর প্রতিনিধি জানান, অভয়নগর উপজেলার তালতলা মাইলপোস্ট এলাকায় রেল ক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে চুর্ণবিচুর্ণ হয়েছে গরুবোঝাই একটি নসিমন। মর্মান্তিক এ দুর্ঘটনায় নিহত হয়েছেন দু’ গরু ব্যবসায়ী। নিহতরা হলেন, উপজেলার আড়পাড়া গ্রামের নওশের আলী শেখের ছেলে শহিদ শেখ (৪০) ও কাদিরপাড়া গ্রামের কাবিল ইসলামের ছেলে রফিকুল ইসলাম (৫৫)। এছাড়া, ঘটনাস্থলেই মারা যায় তিনটি গরু। রোববার সকালে মর্মান্তিক এ দূর্ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৮টার সময় গরু বোঝাই একটি নসিমন রেল ক্রসিং পার হচ্ছিল। এসময় খুলনা থেকে ছেড়ে আসা রূপসা ট্রেনটির সাথে নসিমনের সজোরে আঘাত লাগলে নসিমনে থাকা ৩টি গরু ঘটনাস্থলেই মারা যায়। এসময় গুরুতর আহত হন নসিমনে থাকা তিন গরু ব্যবসায়ী।
তাদের উদ্ধার করে প্রথমে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত চিকিৎসক সাদিয়া জাহান বলেন, তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। নিহতদের পরিবারিক সূত্রে জানাগেছে, খুমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে শহিদ শেখ ও রফিকুল ইসলামের মৃত্যু ঘটে। আহত অপর ব্যবসায়ী রাসেলের অবস্থা আশংকাজনক। দুর্ঘটনা সম্পর্কে নওয়াপাড়া রেল স্টেশনের স্টেশন মাস্টার বুলবুল আহমেদ জানান, অপরিকল্পিতভাবে গড়ে ওঠা রেলক্রসিংয়ের কারণে এ দুর্ঘটনাটি ঘটেছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft