দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: আফগানিস্তানে শুধু ছেলেদের জন্য খুলল স্কুল       নওগাঁর আত্রাইয়ে আশ্রয়ন প্রকল্পের শিশুদের জন্য নির্মিত হলো দৃষ্টিনন্দন শিশুপার্ক       চট্টগ্রামে ৫০ জনের করোনা শনাক্ত, মৃত্যু ২       বিএনপি বিদেশেও দেশের ভাবমূর্তি বিনষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত : কাদের       রাসেল দম্পতির বিরুদ্ধে আরেক মামলা       ফখরুলের মামলার চার্জগঠন পেছাল       ‘অস্ট্রেলিয়া-যুক্তরাষ্ট্র মিথ্যাচার করেছে’       ‘ভাসানচরে যুক্ত হবে জাতিসংঘ, সমঝোতা স্মারক চূড়ান্ত’       চীনে যাত্রীবাহী জাহাজ উল্টে ৮ জন নিহত       রাজ-শিল্পার সংসার ভেঙে যাচ্ছে ?      
যশোরে অসহায় মানুষের মধ্যে খাদ্য বিতরণ অব্যাহত
কাগজ সংবাদ
Published : Sunday, 18 July, 2021 at 9:37 PM, Count : 117
যশোরে অসহায় মানুষের মধ্যে খাদ্য বিতরণ অব্যাহতকরোনায় বিপর্যস্ত অসহায় মানুষের মধ্যে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের খাদ্য সহায়তা অব্যাহত রয়েছে। রোববারও বিভিন্ন স্থানে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
জেলা শ্রমিক লীগের শ্রম ও কল্যাণ বিষয়ক সম্পাদক সেলিম রেজা পান্নুর উদ্যোগে বিকেলে চাঁচড়া মা ফিসের সামনে কর্মহীন নেতাকর্মীদের মধ্যে নগদ টাকা বিতরণ করেন সদর উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল। উপস্থিত ছিলেন সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম মাজহার, শহিদুজ্জামান শহিদ, দেয়াড়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক জাফর ইকবাল, চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিয়ার রহমান, ডাক্তার আব্দুর রহিম, আব্দুল মজিদ এবং আব্দুল মাজেদ।
আরবপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে অসহায় পরিবারের মধ্যে ভিজিএফ’র চাল বিতরণ করেন চেয়ারম্যান শাহারুল ইসলাম। উপস্থিত ছিলেন সদর উপজেলা সমবায় কর্মকর্তা রণজিত কুমার দাশ, ইউপি সচিব কানিজ ফাতেমা ডালিয়া, ইউপি সদস্য শওকত আলী এবং যুবলীগ নেতা আমিরুল ইসলাম।
জেলা যুবলীগের শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক শেখ আলাউদ্দিন মুকুলের উদ্যোগে বিকেলে রামনগর ইউনিয়নের কাজিপুর কলোনি মোড়ে দোয়া মাহফিল ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিকেলে খাদ্য সামগ্রী বিতরণকালে আলাউদ্দিন মুকুল ছাড়াও উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ মিলন হোসেন, যুবলীগ নেতা শেখ অপু, ইকরামুল হোসেন, ছাত্রলীগ নেতা সাজেদুল ইসলাম, ইকরামুল হোসেন, ছাত্রলীগ নেতা সাজেদুল ইসলাম, আহাদ আলী এবং আরাফাত সজিব।
এমপি কাজী নাবিল আহামেদের পক্ষে জেলা যুব মহিলা লীগের উদ্যোগে করোনায় কর্মহীন মানুষদের মধ্যে খাদ্য বিতরণ করেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিন্টু, জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক ওহিদুল তরফদার, যুব মহিলা লীগের সভাপতি মঞ্জুনাহার নাজনীন সোনালী, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি ওয়েহিদুজ্জামান বাবলু এবং আওয়ামী লীগ নেতা এসএম রবি সিদ্দিকী।
ফতেপুর ইউনিয়নের দু’নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলমগীর হোসেনের উদ্যোগে বিকেলে বাউলিয়া স্কুল মাঠে দু’শতাধিক মানুষের মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয়। উপস্থিত ছিলেন প্রভাষক বিএম টিপু সুলতান, বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ যশোর সদর উপজেলা সভাপতি রাকিব উদ্দিন বাবুল, মোশাররফ হোসেন, মাহমুদুল হাসান সবুজ, শহর আলী ও ইব্রাহিম হোসেন।
পালবাড়ি গাজীরঘাট সড়কে মহিলা আওয়ামী লীগ নেত্রী নাছিমা সুলতানা মহুয়া সকালে অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ বরেন। উপস্থিত ছিলেন নারী নেত্রী শাহিনা আক্তার এবং লাকি আক্তার।
এমপি কাজী নাবিল আহমেদের পক্ষে করোনায় কর্মহীন মানুষদের মধ্যে খাদ্য সমাগ্রী বিতরণ করেন আওয়ামী লীগ নেতা আজিজুল আলম মিন্টুর স্ত্রী নাজমা আলম যশোর পৌরসভার ও ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার অ্যাডভোকেট আসাদুজ্জামান বাবুলর স্ত্রী মনিকা সুলতানা কনা।
বকচরে করিম গ্রুপের উদ্যোগে দু’শতাধিক পরিবহন শ্রমিকের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন গ্রুপের জি এম শ্যামল সরকার। এসময় যশোর জেলা পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের সভাপতি আজিজুল আলম মিন্টু, সাধারণ সম্পাদক সেলিম রেজা মিঠু এবং ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ উপস্থিত ছিলেন।
এমপি কাজী নাবিল আহমেদের পক্ষে ষষ্টিতলায় জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি লাইজু জামানের উদ্যোগে কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন পৌর মেয়র হায়দার গণি খান পলাশ। বিকেলে দেয়া সামগ্রীর মধ্যে ছিল চাল, আটা ও মুরগী। উপস্থিত ছিলেন লাইজু জামান, দেলোয়ারা বেগম, আওয়ামী লীগ নেতা সুখেন মজুমদার, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন মিঠু, সোহেলী বেগম, ফজিলা বেগম, রোকসানা ডলি, আবু নাদিরা নিলা, সুমি আক্তার এবং রফিকুল ইসলাম।
মানবাধিকার সংগঠন রাইটস যশোরের উদ্যোগে ৫০ জন অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। সকালে সংগঠন কার্যালয়ে নির্বাহী পরিচালক বিনয় কৃষ্ণ মল্লিক এসব সামগ্রী প্রদান করেন। এসময় দৈনিক গ্রামের কাগজের বার্তা সম্পাদক ও প্রেসক্লাব যশোরের যুগ্ম সম্পাদক সরোয়ার হোসেন উপস্থিত ছিলেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি করে চাল, ৫ কেজি আটা, ৫ কেজি আলু, লবণ, তেল এবং পেঁয়াজ। এছাড়া করোনা সুরক্ষা সামগ্রী হিসেবে প্রতিজনকে একবক্স মাক্স প্রদান করা হয়।
সীমান্ত পরিবহন বাস মালিক সমিতির আহবায়ক ও পৌর কাউন্সিলর আলমগীর কবির সুমনের উদ্যোগে আজ রেলগেট মাদ্রাসা মাঠে করোনায় কর্মহীন মানুষদের মধ্যে খাদ্য সমাগ্রী বিতরণ করেন যুবলীগ নেতা তহিদ চাকলাদার।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft