সারাদেশ
শিরোনাম: যশোরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪২ মামলা, ৪২ জনের জেল       করোনা নিভিয়ে দিল ফকির আলমগীরের জীবন প্রদীপ       হল না সিরিজ জয়, পরাজয়ের কারণ জানালেন মাহমুদউল্লাহ       যশোর পৌরপার্কের পুকুরে ক্যাডেট কলেজ পড়ুয়া এক ছাত্র নিখোঁজ        যশোর ঝিগরগাছায় স্বাস্থ্য বিভাগের অভিযান তিন প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা       ডুমুরিয়ায় পানিতে ডুবে 'ভাই-বোনের মৃত্যু       যশোরে জাসদ নেতার বোনের মৃত্যু : শোক       ডাক্তার এমদাদুল হক আর নেই, শোক        ১৮ হচ্ছে করোনা টিকা নেয়ার বয়সসীমা        যশোরে করোনায় আরও ৬ মৃত্যু, কমেছে পরীক্ষা ও শনাক্তের সংখ্যা       
সিলেটে করোনায় ৮ জনের মৃত্যু, আক্রান্ত ৪৮৬
সিলেট সংবাদদাতা :
Published : Monday, 19 July, 2021 at 5:35 PM, Count : 36
সিলেটে করোনায় ৮ জনের মৃত্যু, আক্রান্ত ৪৮৬মৃত্যুর মিছিল যেনো থামছেই না সিলেটে। পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে বাড়ছে মৃত্যৃ ও আক্রান্ত।
গত ২৪ ঘণ্টায় মারা গেলেন আরো ৮ জন। এর মধ্যে ৬ জন সিলেটের এবং হবিগঞ্জ, মৌলভীবাজারের একজন করে। সেই সঙ্গে আক্রান্ত হয়েছেন আরো ৪৮৬ জন।
স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের বিভাগীয় পরিচালক ডা. হিমাংশু লাল রায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।
অধিদপ্তরের তথ্য মতে, নতুন করে আক্রান্তদের মধ্যে সিলেট জেলায় ২২০ জন, সুনামগঞ্জে ৪১, হবিগঞ্জে ৫৭, মৌলভীবাজারে ১০৭ জন এবং ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরো ৬১ জনের করোনা শনাক্ত হয়।
এছাড়া গত বছরের মার্চ থেকে সর্বমোট ৩৩ হাজার ৫২১ জন করোনা আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত সিলেট জেলায় ১৮ হাজার ৮৩৫ জন। সুনামগঞ্জে ৩ হাজার ৬৯৫ জন, হবিগঞ্জে ৩ হাজার ৮২১ জন, মৌলভীবাজারে ৪ হাজার ৪০৯ জন এবং ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরো ২ হাজার ৭৬১ জনের করোনা শনাক্ত হয়।
পক্ষান্তরে সুস্থ হয়েছেন ২৬ হাজার ৭৫১ জন এবং গত বছরের এপ্রিল থেকে ৫৭৮ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সিলেট জেলায় ৪৬৪ জন, সুনামগঞ্জে ৪২ জন, হবিগঞ্জে ২৭ জন, মৌলভীবাজারে ৪৪ জন এবং ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরো একজন মারা যান।
এদিকে, করোনার বিশেষায়িত শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, ১০০ শয্যার হাসপাতালে ৯৯ জন রোগী ভর্তি রয়েছেন। এর মধ্যে ৮৩ জনের করোনা পজিটিভ, ১৬ জন উপসর্গ নিয়ে এবং ১৬ জন আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft