সারাদেশ
শিরোনাম: দেশের বিভিন্ন স্থানে বৃষ্টির আভাস       হাতের কব্জি কেটে দিলো প্রতিপক্ষ       ফুলবাড়ীতে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে কাস্টমস ইন্সপেক্টরের মর্মান্তিক মৃত্যু       বাবুল সুপ্রিয় তৃণমূলে যোগ দেওয়ায় কষ্ট পেলেন শুভেন্দু       বিশ্বজুড়ে ফের বাড়লো করোনায় মৃত্যু-আক্রান্ত       আজ আয় রোজগারে সফল হবেন সিংহ       বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন মোস্তফা ফরিদ       খালেদার সাজা স্থগিতের মেয়াদ বাড়লো আরও ৬ মাস        অভ্রর মরদেহ বাড়িতে পৌঁছুছে, ঐশিকেরটা পথে       আসলো আরও ৫০ লাখ টিকা      
কর্ণিয়া ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ
এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধি :
Published : Monday, 19 July, 2021 at 5:36 PM, Count : 70
কর্ণিয়া ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণপবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে দিনাজপুর জেলার খানসামা উপজেলার ৬ টি গ্রামে মোট ৬০ টি অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে কর্নিয়া ফাউন্ডেশন এর উদ্যোগে "ঈদ উপহার" বিতরণ করা হয়েছে।
সোমবার (১৯জুলাই) বিকেলে কর্নিয়া ফাউন্ডেশন এর সদস্যরা প্রতিটি পরিবারের বাড়ি বাড়ি গিয়ে শাড়ি, লুঙ্গি ও বাচ্চাদের জন্য পোশাক পৌঁছে দেয়। "ঈদ উপহার" বিতরণ কর্মসূচিতে অক্লান্ত পরিশ্রমে, মানুষের মাঝে শাড়ি, লুঙ্গি ও শিশুদের জন্য পোশাক পৌঁছে দিতে কাজ করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা ও পরিচালক কালিমুল্লা আল কাফী(ঢাবি),  সহ-পরিচালক নাজমু আরা সুবর্না(ঢাবি), সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহমেদ(রাবি), রংপুর বিশ্ববিদ্যালয় শাখা প্রতিনিধি শাহীন আলম, সদস্য মো : লাজিম ইসলাম ও মানস রায়সহ আরও অনেকে।
এসময় সংগঠনটির পরিচালক কালিমুল্লা আল কাফী বলেন, অসহায় ও দরিদ্র মানুষের সেবায় কাজ করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। প্রতিবারের ন্যায় এবারের ঈদেও আমরা কিছু সংখ্যক মানুষের মাঝে ঈদের আনন্দ পৌঁছে দেওয়ার চেষ্টা করেছি। যদিও আমাদের কিছু সীমাবদ্ধতা থাকায়, সবার কাছে   আমরা পৌঁছাতে পারিনি। তারপরও, আমরা আমাদের অবস্থান থেকে, সবসময়ই সমাজ ও দেশের কল্যানে কাজ করে যাব ইনশাআল্লাহ।
সমাজের প্রতিটি মানুষের উচিত দেশ ও জাতির কল্যানে নিজেকে নিয়োজিত রাখা। যার যতটুকু সামর্থ্য আছে, তাই থেকে সমাজের হতদরিদ্র মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করতে পারলেই আমরা একটি সোনার বাংলা গড়ে তুলতে পারবো। আমি যা পারব না, আমরা তা পারবো ইনশাআল্লাহ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft