দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: বিশ্বকাপের স্বপ্ন বেঁচে রইলো বাংলাদেশের       যশোরাঞ্চলে কঠোর নজরদারি       প্রাইম ব্যাংকের ব্যবস্থাপককে হাজির হবার নোটিশ       যশোরে নবাগত ৩৭ জন আইনজীবীকে সংবর্ধনা       চাকরির নামে সাড়ে ১৬ লাখ টাকা প্রতারণায় নারীর বিরুদ্ধে মামলা       পিচের রাস্তায় ইটের সলিং       কেশবপুরে মানববন্ধন       পরিত্যক্ত ভবনে চলছে স্বাস্থ্যসেবা কার্যক্রম, দুর্ঘটনার আশংকা        কারেন্ট পোকার আক্রমণে আমন ধান নষ্ট, দিশেহারা কৃষক       তালা ভূমি অফিসের কর্মচারীরের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ       
বাঘারপাড়ার সাব রেজিস্ট্রার রিপন মুন্সির বিরুদ্ধে মামলা সেই নকলনবিশের
কাগজ সংবাদ
Published : Monday, 19 July, 2021 at 9:07 PM, Count : 148
বাঘারপাড়ার সাব রেজিস্ট্রার রিপন মুন্সির বিরুদ্ধে মামলা সেই নকলনবিশেরবাঘারপাড়া সাব রেজিস্ট্রার রিপন মুন্সির বিরুদ্ধে এবার ধর্ষণ চেষ্টা ও পর্ণোগ্রাফি আইনে মামলা হয়েছে। মামলাটি করেছেন তারই অফিসের সেই নারী নকলনবিশ। সোমবার যশোর নারী ও শিশু নির্যাতন দমন ট্র্যাইবুন্যাল-১ আদালতে এ মামলা করেন তিনি।
জেলা ও দায়রা জজ ইখতিয়ারুল ইসলাম মল্লিক অভিযোগ আমলে নিয়েছেন। যার পিটিশন নং ৪৭/২০২১। এর আগে বাঘারপাড়া থানায় একটি অভিযোগও দায়ের করেন বাদী।
এছাড়াও সুবিচার পেতে ভূমি মন্ত্রণালয়, পুলিশ সুপার, উপজেলা নির্বাহী অফিসার বাঘারপাড়াসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দিয়েছিলেন ওই নারী।
মামলায় বাদী উল্লেখ করেছেন, তিনি ২০০৯ সালের ১৮ জানুয়ারি থেকে বাঘারপাড়া সাব রেজিস্ট্রি অফিসে নকলনবিশ হিসেবে কর্মরত। রিপন মুন্সি এই অফিসে সাব রেজিস্ট্রার হিসেবে যোগদানের পর থেকে বিভিন্ন সময় তাকে কুপ্রস্তাব ও দৈহিক সম্পর্ক স্থাপন করার জন্য জোর করতেন। এমনকি মুঠোফোনে বিভিন্ন অশ্লীল ছবি দিয়ে তাকে বিরক্ত করতেন। এর মধ্যে তিনি অফিসের বালাম বইতে স্বাক্ষর করার জন্য রিপন মুন্সির ঘরে গেলে  হঠাৎ জড়িয়ে ধরেন এবং যৌন নির্যাতন করেন। এছাড়া, গভীর রাতে ইমোতে যৌনাঙ্গের ছবি দিয়ে ফের যৌন হয়রানি করেন। রিপন মুন্সির এসব কর্মকান্ডে রাজি না হওয়ায় তিনি বাদীকে অফিসিয়াল কাজের মাধ্যমে নির্যাতন শুরু করেন। তার কথায় রাজি না হলে আর কাজ দেয়া হবেনা বলেও সাফ জানিয়ে দেন।
বাদী আরও অভিযোগ করেন, গত ৬ জুন সকাল সাড়ে ১০টায় অফিসের ওমেদার মনিরুজ্জামান জনিকে দিয়ে তাকে চেম্বারে ডেকে নিয়ে যান রিপন মুন্সি। তাকে বসতে বলে শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন হয়রানি করেন। এক পর্যায়ে তাকে ধর্ষণ চেষ্টাও চালান। আত্মরক্ষার্থে বাদী চিৎকার করে দৌড়ে ঘর থেকে বেরিয়ে আসেন। এসময় অফিসকর্মী মেহেদী, মারুফ হোসেন, তাসলিমা খাতুন, মাসুদ রানা ও সবুরন নেছা ঘটনাটি দেখলেও চাকরি হারানোর ভয়ে মুখ খোলার সাহস পাননি।
বাদীর অভিযোগ গত ২০ জুন সাব রেজিস্ট্রার রিপন মুন্সি বাদীকে মৌখিকভাবে বহিস্কার করে অকথ্য ভাষায় গালিগালাজ করে অফিস থেকে বের করে দেন। এবিষয়ে তিনি অফিসের সহকারী, নকলনবিশ অ্যাসেসিয়েশনের সভাপতি ও দলিল লেখক সমিতির সভাপতিকে বিষয়টি জানালেও কোনো লাভ হয়নি। এরপর তিনি থানায় অভিযোগ করেন। থানা থেকে আদালতে মামলা করার নির্দেশনা দিলে তিনি আদালতের আশ্রয় নেন।
বাদী পক্ষের আইনজীবী আব্দুল হালিম জোয়ার্দার সোমবার বিকেলে জানান, দু’টি ধারায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আদালত বিষয়টি আমলে নিয়েছেন। আজই শুনানি হওয়ার কথা রয়েছে। অন্যথায় শুনানির জন্য দিন পড়তে পারে বলে জানান তিনি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft