দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪২ মামলা, ৪২ জনের জেল       করোনা নিভিয়ে দিল ফকির আলমগীরের জীবন প্রদীপ       হল না সিরিজ জয়, পরাজয়ের কারণ জানালেন মাহমুদউল্লাহ       যশোর পৌরপার্কের পুকুরে ক্যাডেট কলেজ পড়ুয়া এক ছাত্র নিখোঁজ        যশোর ঝিগরগাছায় স্বাস্থ্য বিভাগের অভিযান তিন প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা       ডুমুরিয়ায় পানিতে ডুবে 'ভাই-বোনের মৃত্যু       যশোরে জাসদ নেতার বোনের মৃত্যু : শোক       ডাক্তার এমদাদুল হক আর নেই, শোক        ১৮ হচ্ছে করোনা টিকা নেয়ার বয়সসীমা        যশোরে করোনায় আরও ৬ মৃত্যু, কমেছে পরীক্ষা ও শনাক্তের সংখ্যা       
বৃহস্পতিবার থাকছে মাংস ভাত
বাবু যশোরীর অন্যরকম ঈদ উদযাপন
কাগজ সংবাদ :
Published : Wednesday, 21 July, 2021 at 11:05 PM, Update: 21.07.2021 11:29:22 PM, Count : 243
বাবু যশোরীর অন্যরকম ঈদ উদযাপনএদেশের  সমাজ ব্যবস্থাপনায় বিশেষ করে ঈদের দিন সবাই তার পরিবার বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন নিয়ে ব্যস্ত থাকেন। ইসলাম ধর্মের দুটি ধর্মীয় উৎসবে এমনই চোখে পড়ে সচরাচর। কিন্তু নিজের অর্থ দিয়ে করোনা রোগিদের খাবার দিয়ে যশোরে অনেকটা ব্যতিক্রমী উদ্যোগে ঈদের দিন পার করলেন সাবেক ছাত্রলীগ নেতা এসএম জাহিদ আহমেদ (বাবু যশোরী)।


ঈদের দিন তিনি দুঃস্থ অসহায়দের জন্য খাবার বিতরণ করেছেন। বিশেষ করে হাসপাতালে করোনা রোগীদের জন্য নিজ হাতে স্বাস্থ্যবিধি মেনে এ সব খাবার বিতরণ করেছেন। যার মধ্যে ছিল কমলা, মিষ্টি, রান্না করা সেমাইসহ অন্যান্য। যা সকলের কাছে প্রশংসিত হয়েছে। তার এ উদ্যোড়ে দিন ব্যাপি সোশ্যাল মিডিয়ায় তিনি অনেকের কাছ থেকেই বাহবা পেয়েছেন।


যশোর জেলা ছাত্রলীগের সাবেক এই নেতা জানান, বঙ্গবন্ধুর আদর্শের নেতা তিনি দল মতের উর্দ্ধে থেকে সাধারণ মানুষের জন্য কাজ করতে চান এবং দীর্ঘদিন করে যাচ্ছেন বলে জানিয়েছেন।
শুধু এই প্রথম নয়, বিভিন্ন সময়ে তিনি দুস্থ অসহায় মানুষের জন্য বিভিন্ন সহযোগিতার হাত বাড়িয়ে দেন।


তবে মজার ব্যাপার হলো ঈদের দিন যে খাবার তিনি বিতরণ করেছেন, তা তার সম্পূর্ণ নিজের ব্যক্তিগত টাকায় এই খাদ্য সামগ্রী ক্রয় করা। যা তিনি নিজ হাতে বিতরণ করেছেন বলে জানান।

যশোরী বাবু আরো জানান, ঈদের দিন পরিবারের সাথে ঈদ উদযাপনে না গিয়ে অসহায় মানুষের জন্য কিছু করতে পেরেছেন, এটাই তার কাছে অনেক পাওয়া । আর এই কার্যক্রম আগামী তো অব্যাহত থাকবে বলে জানিয়েছেন।

ঈদের পরের দিন বৃহস্পতিবার তিনি একই ভাবে মাংস এবং ভাতের ব্যবস্থা করবেন, বিশেষ করে হাসপাতালে চিকিৎসাধীন করোনা রোগীদের জন্য।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft