অর্থকড়ি
শিরোনাম: সরিষার আবাদ বাড়ানোর আহ্বান এমপি আফিলের        গাছ থেকে স্কুল ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার       জালিয়াতি করে জমির নামপত্তনের চেষ্টা, ৩ জনকে কারাদন্ড       দুই মেম্বার প্রার্থীকে জরিমানা       বেনাপোলের বিস্ফোরক মামলায় দু’জন রিমান্ডে       ওয়াল্টন গ্রুপের উপনির্বাহী পরিচালকের বিরুদ্ধে যশোরে মামলা       ক্যান্সার আক্রান্ত নারীকে ধর্ষণ চেষ্টা       চুতায় আছে, বাস্তবায়ন করবে কিডা!       বিজয় দিবসে স্টেডিয়াম থেকে প্রধানমন্ত্রীর শপথ       মোংলা বন্দরে পণ্য খালাস কাজ ব্যাহত      
লকডাউনে রোববার থেকে ব্যাংক খোলা মানতে হবে নিয়ম
কাগজ ডেস্ক :
Published : Thursday, 22 July, 2021 at 12:27 PM, Count : 433
লকডাউনে রোববার থেকে ব্যাংক খোলা মানতে হবে নিয়মআগামীকাল ২৩ শুক্রবার থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধিনিষেধ বা লকডাউন থাকবে। তবে এ সময়ের মধ্যে ২৫ জুলাই রোববার থেকে যথারীতি খোলা থাকবে ব্যাংক। খোলা থাকবে আর্থিক প্রতিষ্ঠানগুলো। এছাড়া লেনদেন হবে শেয়ারবাজারেও।
কেন্দ্রীয় ব্যাংকের নির্দেশনা অনুযায়ী, করোনা সংক্রমণের পরিস্থিতি বিবেচনায় ২৫ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত (সাপ্তাহিক ছুটির দিন ব্যতীত) বিধিনিষেধ চলাকালে সীমিত পরিসরে খোলা থাকবে ব্যাংক। রবিবার থেকে প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত ব্যাংকে লেনদেন হবে। লেনদেন পরবর্তী আনুষঙ্গিক কার্যক্রম শেষ করার জন্য বেলা ৩টা পর্যন্ত ব্যাংক খোলা থাকবে।
বাংলাদেশ ব্যাংকের সার্কুলারে বলা হয়, কঠোর লকডাউন চলাকালে প্রতিটি ব্যাংকের প্রধান শাখা, সব বৈদেশিক বাণিজ্য শাখা এবং জেলা ও উপজেলা সদরে একটি করে শাখা খোলা রাখতে হবে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft