সারাদেশ
শিরোনাম: ১২ দামি ব্রান্ডের বিপুল নকল মবিল উদ্ধার       জনস্বার্থ সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণ সমাপ্ত       ফরম পূরণের টাকা জমা না হওয়ায় ঝুঁকিতে যশোর মহিলা কলেজের ১২৭ পরীক্ষার্থী       ইউপি নির্বাচনে যশোর বিএনপির ৬০ ভাগ নেতাকর্মী অংশ নিচে চান       স্বামী হত্যার অভিযোগে স্ত্রীসহ চারজনের বিরুদ্ধে মামলা       দুই শিশুকে মারপিটের ঘটনায় মামলা       বঙ্গবন্ধু হত্যায় জিয়াকে আসামি করতে চেয়েছিলাম       বিভিন্ন স্থানে মোস্তফা ফরিদের মতবিনিময়       বনি হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি মেহেদির আত্মসমর্পণ        মোস্তফা ফরিদের বিনাপ্রতিদ্বন্দ্বিতায় বিজয়ীর বিষয়টি গুজব      
বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর ফুলবাড়ী উপজেলা প্রশাসন
প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :
Published : Saturday, 24 July, 2021 at 3:10 PM, Count : 87
বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর ফুলবাড়ী উপজেলা প্রশাসনদিনাজপুরের ফুলবাড়ীতে করোনাভাইরাস সংক্রমণ রোধে ঈদ পরবর্তী কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর অবস্থান নিয়েছে উপজেলা প্রশাসন। শনিবার বেলা সাড়ে ১১টা থেকে দেড়টা পর্যন্ত শহরের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ৮টি মামলায় তিন হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।
উপজেলার পৌরশহরসহ বিভিন্নস্থানে যৌথভাবে সরকারি নির্দেশনা বাস্তবায়ন ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রিয়াজ উদ্দিন এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট কানিজ আফরোজ। এসময় সাথে ছিলেন সেনাবাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), পুলিশ ও আনসার সদস্যরা।
সরেজমিনে দেখা যায়, নিত্যপ্রয়োজনীয় ব্যতিত অন্যান্য ব্যবসায়ীরা লুকোচুরি খেলছে প্রশাসনের সাথে। প্রশাসনের গাড়ী দেখলে দোকানে তালা মেরে পালিয়ে যাচ্ছেন ওইসব ব্যবসায়ীরা। এছাড়াও পথচারী ও বিভিন্ন যানবাহন চালককে মাস্ক ছাড়াই চলাফেরা করতে দেখা গেছে। যাদের মুখে মাস্ক নেই এবং যারা প্রশাসনের সাথে লুকোচুরি খেলছে তাদেরকে আটক করে জরিমানাসহ সতর্ক করে ছেড়ে দেওয়া হয়।
ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মো. রিয়াজ উদ্দিন এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজ বলেন, সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ বাস্তবায়ন করতে উপজেলা জুড়ে অভিযান পরিচালনা করা হচ্ছে। লকডাউন অমান্য করায় বিভিন্ন বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে জরিমানা করা হয়েছে। এছাড়াও সরকারি বিধি না মানা হলে আরও কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft