দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরে দেড় লাখ মানুষ পাচ্ছে টিকা        প্রধানমন্ত্রীর জন্মদিনে ৮০ লাখ মানুষকে দেয়ার উদ্যোগ       কেন্দ্রীয় নির্দেশনায় হবে দলীয় মনোনয়ন       বাজারে এসেছে ডাবল ডিস্ক এ.বি.এস মোটরসাইকেল       যশোরে পাঁচ চেয়ারম্যানের সম্পদ কত? (ভিডিও)       এহসান ইস্যুতে হাফডজন মামলায় মুফতি ফুরকানসহ অনেকেই নির্দোষ প্রমাণিত       টেকসই উন্নয়নে নিজস্ব প্যাটেন্ট তৈরির বিকল্প নেই : যবিপ্রবি উপাচার্য       যশোরের কায়েতখালীতে মা মেয়ের অপতৎপরতায় পরিবেশ নষ্ট হচ্ছে       ঘুমের ব্যাঘাত ঘটে যেসব পুষ্টি উপাদানের অভাবে       দেশের মানুষ এখন আর ক্ষুধার্ত থাকে না : তথ্যমন্ত্রী      
আ’লীগ নেতা মোস্তফা ফরিদ করোনা আক্রান্ত, সুস্থতা কামনা
কাগজ সংবাদ
Published : Sunday, 25 July, 2021 at 8:31 PM, Count : 195
আ’লীগ নেতা মোস্তফা ফরিদ করোনা আক্রান্ত, সুস্থতা কামনাযশোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী গুরুতর অসুস্থ। তিনি করোনা সংক্রমনে আক্রান্ত হয়ে যশোর শহরের বারান্দিপাড়ায় নিজ বাসভবনে চিকিৎসাধীন আছেন।
তার সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, যুগ্ম সাধারণ সম্পাদক মীর জহুরুল ইসলাম, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মুনির হোসেন টগর, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলাম রফিক, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন মিঠু, সহ তথ্য ও গবেশনা বিষয়ক সম্পাদক বিপ্লব রায়, জেলা বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সভাপতি আসাদ আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক শাহিদুল ইসলাম বাবু, শহর কমিটির সভাপতি সঞ্চিতা বিশ্বাস, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম দীপু, জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি ও সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ওয়াহিদুজ্জামান বাবলু প্রমূখ।
এদিকে আজ সোমবার আছর নামাজ শেষে যশোর জেলা আইনজীবী সমিতির ১নম্বর সভা কক্ষে এমপি কাজী নাবিল আহমেদ ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরীর সুস্থতা কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। উক্ত দোয়া মাহফিলে সকলকে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন যশোর জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন মিঠু।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft