দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরে দেড় লাখ মানুষ পাচ্ছে টিকা        প্রধানমন্ত্রীর জন্মদিনে ৮০ লাখ মানুষকে দেয়ার উদ্যোগ       কেন্দ্রীয় নির্দেশনায় হবে দলীয় মনোনয়ন       বাজারে এসেছে ডাবল ডিস্ক এ.বি.এস মোটরসাইকেল       যশোরে পাঁচ চেয়ারম্যানের সম্পদ কত? (ভিডিও)       এহসান ইস্যুতে হাফডজন মামলায় মুফতি ফুরকানসহ অনেকেই নির্দোষ প্রমাণিত       টেকসই উন্নয়নে নিজস্ব প্যাটেন্ট তৈরির বিকল্প নেই : যবিপ্রবি উপাচার্য       যশোরের কায়েতখালীতে মা মেয়ের অপতৎপরতায় পরিবেশ নষ্ট হচ্ছে       ঘুমের ব্যাঘাত ঘটে যেসব পুষ্টি উপাদানের অভাবে       দেশের মানুষ এখন আর ক্ষুধার্ত থাকে না : তথ্যমন্ত্রী      
মহেশপুর সীমান্তে অবৈধ পারাপার বেড়েছে
আব্দুর রহমান, মহেশপুর (ঝিনাইদহ):
Published : Sunday, 25 July, 2021 at 10:18 PM, Count : 330
মহেশপুর সীমান্তে অবৈধ পারাপার বেড়েছেমহেশপুর সীমান্ত দিয়ে অবৈধ পারাপার বৃদ্ধি পেয়েছে। যে কারণে করোনা সংক্রমণ কমছে না। গত এক সপ্তাহে দালালসহ ৩৭ জন বিজিবির হাতে আটক হয়েছে। এর মধ্যে ভারত থেকে আসার পথে আটক ১৮ জনকে বাধ্যতামূলক হোমকোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
বিজিবি ও থানা সূত্রে প্রকাশ, ৫৮ বিজিবির অধীনস্ত উপজেলার বিভিন্ন বিওপির টহল দল এ সকল অবৈধ পারাপারকারীকে আটক করে। এর মধ্যে বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার সময় ১৯ জন এবং ভারত থেকে আসার পথে ১৮ জন রয়েছে। পারাপারে সহায়তাকারী দালাল রয়েছে ২ জন। আটককৃতদের মধ্যে রয়েছে নারী ১৩ জন, পুরুষ ২১ জন ও শিশু ৩ জন। ভারত থেকে আসার পথে আটককৃত ১৮ জনকে মহেশপুর মহিলা কলেজে বাধ্যতামূলক হোমকোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
৫৮ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল কামরুল আহসান জানান, ভারত থেকে আসার পথে আটককৃত ব্যক্তিরা বিভিন্ন সময় ভারতে অবস্থান করছিলেন। সেখানকার অবস্থা খারাপ বুঝে তারা বাংলাদেশে ঢুকছে। অনেক সময় তাদের মেডিকেল চেকআপ করলে করোনা পজেটিভ পাওয়া যাচ্ছে। যেকারণে সবাই ঝুঁকির মধ্যে আছেন। আটককৃতদেরকে মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে। মহেশপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, তাদের বিরুদ্ধে মামলা হয়েছে এবং তাদেরকে হোমকোয়ারেন্টাইনে রাখা হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft