দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরে দেড় লাখ মানুষ পাচ্ছে টিকা        প্রধানমন্ত্রীর জন্মদিনে ৮০ লাখ মানুষকে দেয়ার উদ্যোগ       কেন্দ্রীয় নির্দেশনায় হবে দলীয় মনোনয়ন       বাজারে এসেছে ডাবল ডিস্ক এ.বি.এস মোটরসাইকেল       যশোরে পাঁচ চেয়ারম্যানের সম্পদ কত? (ভিডিও)       এহসান ইস্যুতে হাফডজন মামলায় মুফতি ফুরকানসহ অনেকেই নির্দোষ প্রমাণিত       টেকসই উন্নয়নে নিজস্ব প্যাটেন্ট তৈরির বিকল্প নেই : যবিপ্রবি উপাচার্য       যশোরের কায়েতখালীতে মা মেয়ের অপতৎপরতায় পরিবেশ নষ্ট হচ্ছে       ঘুমের ব্যাঘাত ঘটে যেসব পুষ্টি উপাদানের অভাবে       দেশের মানুষ এখন আর ক্ষুধার্ত থাকে না : তথ্যমন্ত্রী      
কালভার্ট ভেঙে ২০ গ্রামের মানুষের দুর্ভোগ
খলিলুর রহমান জুয়েল, পুড়াপাড়া (যশোর):
Published : Sunday, 25 July, 2021 at 10:23 PM, Count : 332
কালভার্ট ভেঙে ২০ গ্রামের মানুষের দুর্ভোগযশোরের চৌগাছার পুড়াপাড়া টু মাকাপুর সড়কের একটি কালভার্ট ভেঙে ২০ গ্রামের মানুষের চলাচলে দুর্ভোগ পোহাতে হচ্ছে।
সূত্র জানায়, পুড়াপাড়া টু মাকাপুর সড়কের চুটারহুদা জামে মসজিদের পাশে রাস্তার পানি নিষ্কাশনের জন্য ২০১৬ সালে একটি কালভার্ট নির্মাণ করা হয়। বর্তমানে কালভার্টটি ভেঙে পড়ায় রাস্তা চলাচলে একেবারে অনুপোযগী হয়ে পড়েছে।
এই সড়কটি দিয়ে প্রতিদিন সাঞ্চাডাঙ্গা, বল্লভপুর, তিলেকপুর,  ইন্দেরপুর, মাকাপুর, চাপাডাঙ্গা, নাইড়া, গয়ড়া, মাধবপুর, কচুবিলা, কাকুড়িয়াসহ ২০ গ্রামের হাজার হাজার মানুষ উপজেলা সদর ও  বিভিন্ন হাট বাজারে যাতায়াত করেন। প্রতিদিন বাস, ট্রাক, ইজিবাইক, নছিমন, করিমন, মাইক্রো, প্রাইভেট কার, মটর সাইকেল, বাইসাইকেল ভ্যান, ট্রাক, ট্রলি, ট্যাক্টর, ইজিবাইকসহ অন্যান্য যানবহন চলাচল করে।
এ ব্যাপারে স্থানীয় কৃষক  ইমদাদুল হক বলেন, কালভার্টটি ভেঙে যাওয়ায় আমরা বিপাকে পড়েছি। এলাকাবাসী কালভার্টটি দ্রুত সংস্কারের জন্য যথাযর্থ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft