আজকের রাশিফল
শিরোনাম: আসলো আরও ৫০ লাখ টিকা       করোনাকালে ৩৩ শতাংশ ছেলেশিশু যৌন নির্যাতনের শিকার       বন্ধের পর স্কুলের প্রথম দিনে বরণ হলো তৃতীয় শ্রেণির শিক্ষার্থীরা       বন্ধের পর স্কুলের প্রথম দিনে বরণ হলো তৃতীয় শ্রেণির শিক্ষার্থীরা       চাঁদা না পেয়ে বাড়ি নির্মাতাকে কুপিয়ে জখমের অভিযোগ       যশোরে চুরি মোটরসাইকেল গোপালগঞ্জে উদ্ধার       টিকা পাবে ১২ বছর বয়সীরাও       যশোর সংবাদপত্র হকার্স ইউনিয়ন প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ       আত্মকর্মসংস্থানের লক্ষ্যে হাতেকলমে শিখছেন ৪০ বেকার       স্বাস্থ্যসেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে গেছে : এমপি নাবিল      
বহুদিনের স্বপ্ন পূরণ হবে কন্যার
Published : Wednesday, 15 September, 2021 at 4:28 PM, Count : 30
মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): আজ আপনার ভাগ্য সহায় হবে। হারানো কোনো নথি খুঁজে পেতে পারেন। শিক্ষা সংক্রান্ত ক্ষেত্রে অগ্রগতির আশা। থমকে থাকা উচ্চ শিক্ষা পূণরায় আরম্ভ হতে চলেছে। জীবন জীবীকার তাগিদে বা ভাগ্যান্নেষনে দূর দেশ যাত্রা করতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কোনো মনবাঞ্ছা হবে পূরণ। বৈদেশিক বাণিজ্যে স্বাভাবিক গতি ফিরে পাবেন।
বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): আজ দেনাপাওনা মিটিয়ে নতুন করে ব্যবসা বাণিজ্য আরম্ভ করার সুযোগ আসতে চলেছে। ব্যক্তিগত লেনদেনের পরিমান কমাতে হবে। বাকি বকেয়া শোধ করে পূণরায় আরম্ভ করতে পারেন সব। শেয়ার ব্যবসায় কাঙ্খীত লাভ করতে পারবেন। বীমা বা ব্যাংক জমার কিস্তির টাকা দিতে হবে। ব্যবসায়ীক কারনে ব্যাংক থেকে ঋণ নিতে পারেন।
মিথুন রাশি (২১ মে – ২০ জুন): ব্যবসা বাণিজ্যে আজ অগ্রগতির আশা। স্বাভাবকি গতি ধরে রাখতে পারবেন। অংশিদারী ব্যবসা বাণিজ্যে আশানুরুপ আয় রোজগারের সুযোগ   আসবে। সাংসারিক জীবনে জীবন সাথীর সাহায্য সহাযোগিতা লাভের আশা। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগ্রগতি হবে। আজ জীবন সাথীর জন্য কিছু উপহার সামগ্রী ক্রয় করতে পারেন।
কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): আজ আয় রোজগারের ক্ষেত্রে দেখা দেবে জটিলতা। কর্মচারী বা কাজের লোকের কারনে কাজে ঝামেলা হতে পারে। ব্যবসায়ীক ক্ষেত্রে আপনাকে সতর্ক থাকতে হবে। পারিবারিক জীবনে সকলের সাহায্য পাবেন। চাকরিজীবীদেরকে আজ কাজের ক্ষেত্রে সতর্ক হতে হবে। অনৈতিক কাজ কর্ম থেকে নিজেকে দূরে রাখুন।
সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট): জীবনের প্রতিটি ক্ষেত্রেই আপনাকে আপনার উপস্থিত বুদ্ধি ও মেধা প্রয়োগ করতে হবে। ভালোবাসার ফাঁদ পাতা ভূবনে আপনাকে বুঝে শুনে পা ফেলতে হবে। সহকর্মী কারো দ্বারা পেতে পারেন প্রেমের প্রস্তাব। সন্তানের প্রেম ভালোবাসা ও পড়াশোনা নিয়ে তার সাথে খোলাখুলি আলাপ করুন। এ সময়ে তার অবিভাবকের চেয়ে।
কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): আত্মীয় স্বজন ও বন্ধু বান্ধবের সাহায্য পাওয়ার আশা। স্থাবর সম্পত্তি ও গৃহ আবাসন সংক্রান্ত কোনো বকেয়া বিল প্রদান করতে হবে। আপনার কর্মস্থলে বহুদিন ধরে লালিত স্বপ্ন পূরণ হতে চলেছে। মায়ের সাহায্য ছাড়া গৃহ সংক্রান্ত সমস্যার সমাধান করা হবে কঠিন। যানবাহন ক্রয় করতে পারেন।
তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): ছোট ভাই বোনের পড়াশোনার পেছনে অর্থ ব্যয় করতে হবে। সাংবাদিক ও গণমাধ্যম কর্মীদের আজ কিছু লাভের আশা রয়েছে। ইকমার্সের ব্যবসায়ীরা নতুন অর্ডার পেতে চলেছেন। পেয়ে যাবেন কাঙ্খীত অর্থ। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীদের আয় রোজগারে অগ্রগতি হবে। নিজের প্রচার প্রচারনার কাজে আজ সময় দিন।
বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): আজ আর্থিক দিক বলবান থাকবে। আয় রোজগারের ক্ষেত্রে অগ্রগতি হবে। চাকরিজীবীদের বাড়তি অর্থ আয়ের যোগ প্রবল। হোটেল রেস্তোরার উপর শিক্ষার্থীদের আগ্রহ বৃদ্ধি পাবে। অনলাইনে খাদ্য সরবরাহের ব্যবসা করার সুযোগ আসবে। সঞ্চয়ে হবে অগ্রগতি। বাড়িতে শ্যালক শ্যালিকা বা কুটম্বদের আগমন হবে।
ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): আজ হারানো সুনাম ও সম্মান ফিরে পাওয়ার দিন। ব্যবসায়ীক ভাবে হবেন সম্মানিত। সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য লাভের আশা। রাজনৈতিক ও সামাজিক ভাবে সম্মান ফিরে আসবে। প্রভাবশালী লোকের সাহায্য সহাযোগিতা পেতে পারেন। আপনার বুদ্ধি খাটিয়ে আজ কোনো সমস্যার সমাধান করতে পারবেন।
মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): ব্যয় বহুল একটি দিন যাবে আজ। সকাল থেকেই ছুটতে হবে শহরের এ প্রান্ত থেকে ও প্রান্ত পর্যন্ত। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সীর ব্যবসায়ীরা হবেন লাভবান। আয় রোজগারের চেয়ে ব্যবসায় আজ ব্যয় বেশি হবে। প্রবাসী বন্ধু বাব ড় ভাই বোনের সাহায্য পাওয়া যাবে। সংসারের টুকি টাকি কেনাকাটায় হবে ব্যয়।
কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি): সকল কিছু হারিয়েও আজ আবার তা ফিরে পাওয়ার সময়। জীবনে বন্ধুর সাহায্য যে কতটা প্রয়োজন তা আজ আপনি মর্মে মর্মে উপলব্ধি করতে পারবেন। চাকরীজীবীদের আদায় হবে বকেয়া বিল বেতন। ব্যবসায়ীক ভাবে হারানো সম্মান ও ইজ্জত ফিরে আসবে আপনার কাছে। আরো বেশি বেতনের অফার পেতে পারেন কোনো প্রতিষ্ঠান থেকে।
মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): আজ কর্মজীবনে সফল হতে প্রয়োজন নিয়মানুবর্তিতা। পদস্ত কর্মকর্তার মন মেজাজ বুঝে তার কাছ থেকে আপনার কাজগুলো আদায় করে নিন। রাজনৈতিক ব্যক্তিদের আজ সতর্ক হতে হবে। প্রশাসনিক কর্মকর্তারা নানা ভাবে হয়রানি করতে পারে। পিতার শারীরিক অবস্থার হবে উন্নতি। বেকারত্বের অভিশাপ থেকে মুক্ত হবেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft