ক্রীড়া সংবাদ
শিরোনাম: বিশ্বকাপের স্বপ্ন বেঁচে রইলো বাংলাদেশের       যশোরাঞ্চলে কঠোর নজরদারি       প্রাইম ব্যাংকের ব্যবস্থাপককে হাজির হবার নোটিশ       যশোরে নবাগত ৩৭ জন আইনজীবীকে সংবর্ধনা       চাকরির নামে সাড়ে ১৬ লাখ টাকা প্রতারণায় নারীর বিরুদ্ধে মামলা       পিচের রাস্তায় ইটের সলিং       কেশবপুরে মানববন্ধন       পরিত্যক্ত ভবনে চলছে স্বাস্থ্যসেবা কার্যক্রম, দুর্ঘটনার আশংকা        কারেন্ট পোকার আক্রমণে আমন ধান নষ্ট, দিশেহারা কৃষক       তালা ভূমি অফিসের কর্মচারীরের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ       
ফুটবলের উন্নয়নে কাজ করে যাচ্ছেন হযরত আলী (ভিডিও)
ক্রীড়া সংবাদ
Published : Thursday, 16 September, 2021 at 7:53 PM, Update: 16.09.2021 9:47:49 PM, Count : 579
ফুটবলের উন্নয়নে কাজ করে যাচ্ছেন হযরত আলী (ভিডিও)ছিন্নমূল ও মধ্যবিত্ত পরিবারের সন্তানদের খেলাধুলার জন্যে নেই খুব বেশি সুযোগ সুবিধা। জেলা শহর ও মফস্বলের অবস্থা আরও বেশি নাজুক। খেলতে মন চাইলেই তো আর মেলেনা ক্রীড়া সামগ্রী। অর্থনৈতিক সমস্যায় জর্জরিত এসব পরিবারের সামর্থ্যবা কোথায়, তাদের সন্তনদের ক্রীড়া সামগ্রী কিনে দেওয়ার। খেলতে না পারায় অনেকের মন গুমরে কাঁদে। তবুও কেউ কেউ নানাভাবে ক্রীড়া সামগ্রী সংগ্রহ করে মাঠে আসেন খেলোয়াড় হওয়ার মানসে। এমনই চিত্র দেখা গেছে যশোর উপশহর কেন্দ্রীয় ক্রীড়া উদ্যানে।
ছিন্নমূল ও মধ্যবিত্ত পরিবারের সন্তানদের নিয়ে যশোরের ফুটবলে অনেকেই কাজ করে যাচ্ছেন। তার মধ্যে রয়েছেন জেলা দলের সাবেক ফুটবলার হযরত আলী। দীর্ঘ ২৩ বছর ধরে এ কাজটি তিনি করে চলেছেন নিজ শ্রম ও মেধা দিয়ে। নিজ অর্থায়নে যতটা সম্ভব কিনে থাকেন বল। মাঝেমধ্যে দুই একজনের সহানুভূতি ও সহযোগিতা পান, তবে তা যৎসামান্য। এর পাশাপাশি রয়েছে মাঠ সংকট। ফলে, আজ এ মাঠে তো কাল আবার অন্য মাঠে যেতে হচ্ছে। এমনও দিন আসে মাঠেই নামা হয়না।
প্রতিকূলতা সত্ত্বেও অনেক খেলোয়াড় জায়গা করে নিয়েছেন জেলা দলে।
ফুটবলকে জাগ্রত করতে হলে দায়িত্বশীলদের নজর দিতে হবে তৃণমূলে যারা কাজ করেন তাদের দিকেই।
এই কাজটি করতে পারলে তখন খেলোয়াড় সংকট দেখা দেবে না। এটি করলে যশোরের ফুটবল আবারো স্বমহিমায় ফিরবে বলে মনে করছেন ফুটবলপ্রেমীরা।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft