দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: ৬ রানের হার দিয়েই বিশ্বকাপ শুরু বাংলাদেশের       ফরিদ আহমেদ চৌধুরী, শান্তসহ নবনির্বাচিতদের শপথ       বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা ৪৯ লাখ পার       খালী কলসি বাজে বেশী ভরা কলসী বাজে না       কোচিং থেকে ছেলে নিয়ে বাড়ি ফেরা হলো না শাহাজানের       দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব       ষষ্টিতলা ও খড়কির দুটি চক্রে উত্তেজনা        বেজপাড়ায় ১০ লক্ষাধিক টাকার মালামাল চুরির অভিযোগ        কুয়াদা থেকে ভুয়া কবিরাজ আটক       যবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন      
যশোরে চুরি মোটরসাইকেল গোপালগঞ্জে উদ্ধার
কাগজ সংবাদ
Published : Saturday, 18 September, 2021 at 9:43 PM, Count : 286
যশোরে চুরি মোটরসাইকেল গোপালগঞ্জে উদ্ধারযশোর শহরের রেলস্টেশন মাছ বাজারের গলি থেকে চুরি যাওয়া মোটরসাইকেল গোপালগঞ্জ থেকে উদ্ধার করেছে যশোরের ডিবি পুলিশ। একইসাথে চোরকেও আটক করা হয়েছে। আটক ইমন হোসেন গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার তারাইল মধ্যপাড়া গ্রামের মৃত হাফিজুর রহমানের ছেলে। শনিবার তাকে আদালতে সোপর্দ করা হলে ইমন ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মারুফ আহমেদ আসামির জবানবন্দি গ্রহণ শেষে কারাগারে পাঠানোর আদেশ দেন।
জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই শামীম হোসেন জানান, ইমন মোটরসাইকেল চুরির কথা স্বীকার করে। এর বাইরেও সে অসংখ্য চুরির কথা জানায় পুলিশকে।
উল্লেখ্য, চুরির ঘটনায় মোটরসাইকেলের মালিক নাজির শংকরপুরের মৃত আবু বক্কার সিদ্দিকের ছেলে রফিকুল ইসলাম রিপন গত রোববার কোতোয়ালি থানায় অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলা করেন। মামলা রেকর্ড হওয়ার পর তদন্তের দায়িত্ব পান জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।
ডিবি উক্ত চুরি যাওয়া মোটরসাইকেলসহ দুই দফায় ১৫টি চোরাই মোটরসাইকেলসহ ১৪ জনকে আটক করে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft