দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: ৬ রানের হার দিয়েই বিশ্বকাপ শুরু বাংলাদেশের       ফরিদ আহমেদ চৌধুরী, শান্তসহ নবনির্বাচিতদের শপথ       বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা ৪৯ লাখ পার       খালী কলসি বাজে বেশী ভরা কলসী বাজে না       কোচিং থেকে ছেলে নিয়ে বাড়ি ফেরা হলো না শাহাজানের       দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব       ষষ্টিতলা ও খড়কির দুটি চক্রে উত্তেজনা        বেজপাড়ায় ১০ লক্ষাধিক টাকার মালামাল চুরির অভিযোগ        কুয়াদা থেকে ভুয়া কবিরাজ আটক       যবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন      
চাঁদা না পেয়ে বাড়ি নির্মাতাকে কুপিয়ে জখমের অভিযোগ
কাগজ সংবাদ
Published : Saturday, 18 September, 2021 at 9:44 PM, Count : 883
চাঁদা না পেয়ে বাড়ি নির্মাতাকে কুপিয়ে জখমের অভিযোগযশোর সদর উপজেলার সুজলপুরে চাঁদা না দেয়ায় দুইজনকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শুক্রবার কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন রঘুরামপুর গ্রামের মৃত মতিয়ার রহমানের ছেলে মাসুদ রানা।
অভিযোগে বলা হয়, সুজলপুরের আকবরের রড ফ্যাক্টরির দক্ষিণ পাশে নিজ জমিতে বাড়ি নির্মাণের কাজ শুরু করেন মাসুদ রানা। শুক্রবার সকালে রঘুরামপুর গ্রামের আজগার আলীর ছেলে ফরমান আলী, ফরিদের ছেলে জুম্মান, মৃত বারেক আলীর ছেলে জমসেদ আলী, আমজাদের ছেলে আসলামসহ অজ্ঞান কিছু যুবক বিভিন্ন অজুহাত দেখিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। টাকা না দিলে বাড়ির কাজ বন্ধ করে দেয়ার হুমকি দিয়ে চলে যায় তারা।
দুপুর ২টায় আবারও ওইসব যুবক এসে তাকে লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এলোপাতাড়ি জখম করে এবং পকেটে থাকা ১৫ হাজার টাকা কেড়ে নেয়। এ সময় মাসুদ রানার মামা তৌহিদ হোসেন ঠেকানোর চেষ্টা করলে তাকেও রড ও অস্ত্র দিয়ে জখম করে। তাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা চলে যায়।
পরে আহতের চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তিনি থানায় এ অভিযোগ দেন বলে দাবি করেন।
কোতোয়ালি থানার এসআই কামাল হোসেন জানান, তিনি ঘটনাস্থলে গিয়েছিলেন। দুই পক্ষের সাথে কথা বলেছেন। বিষয়টি নিয়ে তদন্ত চলছে বলে তিনি জানান। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft