দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: ৬ রানের হার দিয়েই বিশ্বকাপ শুরু বাংলাদেশের       ফরিদ আহমেদ চৌধুরী, শান্তসহ নবনির্বাচিতদের শপথ       বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা ৪৯ লাখ পার       খালী কলসি বাজে বেশী ভরা কলসী বাজে না       কোচিং থেকে ছেলে নিয়ে বাড়ি ফেরা হলো না শাহাজানের       দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব       ষষ্টিতলা ও খড়কির দুটি চক্রে উত্তেজনা        বেজপাড়ায় ১০ লক্ষাধিক টাকার মালামাল চুরির অভিযোগ        কুয়াদা থেকে ভুয়া কবিরাজ আটক       যবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন      
যশোর সদর উপজেলা চেয়ারম্যান পদের উপনির্বাচন
বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে মোস্তফা ফরিদ (ভিডিও)
কাগজ সংবাদ:
Published : Sunday, 19 September, 2021 at 3:45 PM, Update: 19.09.2021 10:17:24 PM, Count : 620
বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে মোস্তফা ফরিদ (ভিডিও)যশোর সদর উপজেলা নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী। কেবলমাত্র বাকি আছে রিটার্নিং অফিসারের অফিসিয়াল ঘোষণা।
নির্বাচনে তিনজন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন। এরা হচ্ছেন আওয়ামী লীগের মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, জাতীয়পার্টির মুফতি নুরুল আমিন ও স্বতন্ত্র আব্দুর রহমান মৃধা কাকন। এরমধ্যে বাছাইতে বাদ পড়েন কাকন। টিকে ছিলেন মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী ও মুফতি নুরুল আমিন। সর্বশেষ, রোববার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন জাতীয়পার্টির মুফতি নুরুল আমিন। ফলে, চেয়ারম্যান পদে একমাত্র প্রতিদ্বন্দ্বী হিসেবে টিকে রয়েছেন মোস্তফা ফরিদ আহমেদ। এখন শুধুমাত্র ঘোষণামাত্র।








« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft