ওপার বাংলা
শিরোনাম: ৬ রানের হার দিয়েই বিশ্বকাপ শুরু বাংলাদেশের       ফরিদ আহমেদ চৌধুরী, শান্তসহ নবনির্বাচিতদের শপথ       বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা ৪৯ লাখ পার       খালী কলসি বাজে বেশী ভরা কলসী বাজে না       কোচিং থেকে ছেলে নিয়ে বাড়ি ফেরা হলো না শাহাজানের       দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব       ষষ্টিতলা ও খড়কির দুটি চক্রে উত্তেজনা        বেজপাড়ায় ১০ লক্ষাধিক টাকার মালামাল চুরির অভিযোগ        কুয়াদা থেকে ভুয়া কবিরাজ আটক       যবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন      
বাবুল সুপ্রিয় তৃণমূলে যোগ দেওয়ায় কষ্ট পেলেন শুভেন্দু
কাগজ ডেস্ক :
Published : Sunday, 19 September, 2021 at 4:10 PM, Count : 82
বাবুল সুপ্রিয় তৃণমূলে যোগ দেওয়ায় কষ্ট পেলেন শুভেন্দুবিনা মেঘে বজ্রপাতের মতই শনিবার হঠাৎ বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন বিজেপির দুইবারের মন্ত্রী বাবুল সুপ্রিয়। তার চলে যাওয়া নিয়ে বিজেপি শিবিরও চমকে গেছে। বাবুল সুপ্রিয় যে, এই ভাবে দল বদল করবেন তা যে ভাবতেই পারেননি তারা। বিষয়টি নিয়ে কষ্ট পেয়েছেন ভারতের পশ্চিমবঙ্গের বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।
বাবুলের দলবদল প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বলেন, ‘দল ছাড়ার আগে বিজেপিকে জানানো উচিত ছিল বাবুল সুপ্রিয়র। তবে তার দল ছেড়ে যাওয়ায় বিজেপির কোনও বড় ক্ষতি হবে না। বাবুল খুব একটা জনপ্রিয় নেতা ছিলেন না, রাজনৈতিক সংগঠকও ছিলেন না। যদিও বাবুল আমার ভালো বন্ধু।’
এদিকে বাবুলের দলবদলের পরই আসানসোলে বিশেষ বৈঠক করতে চলেছেন শুভেন্দু অধিকারী। বিজেপি সূত্রে জানানো হয়েছে, সোমবার বেলা তিনটে নাগাদ আসানসোল জেলা কার্যালয়ে কার্যকর্তাদের সঙ্গে বৈঠকে বসবেন শুভেন্দু অধিকারী।
উল্লেখ্য, বাবুল সুপ্রিয় ২০১৪ সালে আসানসোল থেকে জিতেই কেন্দ্রের মন্ত্রী হয়েছিলেন। যা চমকে দিয়েছিল সবাইকে। ২০১৯ সালেও তাকে মন্ত্রিসভায় রেখেছিলেন নরেন্দ্র মোদি। কিন্তু মোদি ক্যাবিনেটের সাম্প্রতিক রদবদলে তিনি বাদ পড়েন। আর তার পর থেকেই দলের সঙ্গে তার দূরত্ব বাড়তে শুরু করে।
গত ৭ জুলাই মন্ত্রিত্ব চলে যাওয়ার পর সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছিলেন বাবুল। এরপর বাবুল রাজনীতি ছাড়তে চাইলে তাকে চেষ্টা করা হয় শীর্ষ নেতৃত্বের তরফে। সাংসদ পদ ছাড়া থেকে বিরত করা হয়েছিল বিজেপির তরফে। তবে আগাম সতর্কবার্তা না দিয়েই তৃণমূলে যোগ দিলেন আসানসোলের দুই বারের সাং বাবুল সুপ্রিয়।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft