সারাদেশ
শিরোনাম: ৬ রানের হার দিয়েই বিশ্বকাপ শুরু বাংলাদেশের       ফরিদ আহমেদ চৌধুরী, শান্তসহ নবনির্বাচিতদের শপথ       বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা ৪৯ লাখ পার       খালী কলসি বাজে বেশী ভরা কলসী বাজে না       কোচিং থেকে ছেলে নিয়ে বাড়ি ফেরা হলো না শাহাজানের       দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব       ষষ্টিতলা ও খড়কির দুটি চক্রে উত্তেজনা        বেজপাড়ায় ১০ লক্ষাধিক টাকার মালামাল চুরির অভিযোগ        কুয়াদা থেকে ভুয়া কবিরাজ আটক       যবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন      
ফুলবাড়ীতে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে কাস্টমস ইন্সপেক্টরের মর্মান্তিক মৃত্যু
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :
Published : Sunday, 19 September, 2021 at 4:10 PM, Count : 35
ফুলবাড়ীতে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে কাস্টমস ইন্সপেক্টরের মর্মান্তিক মৃত্যুদিনাজপুরের ফুলবাড়ীতে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে মোটরসাইকেল চালক শাহাদত আলী (৪৫) নামের এক কাস্টমস ইন্সপেক্টরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরো দুই আরোহী।
ঘটনাটি শনিবার সন্ধ্যা ৭টায় পৌরএলাকার রেলঘুমটির পশ্চিমপ্রান্তের বীর মুক্তিযোদ্ধা হোটেলের সামনে থাকা স্প্রিডব্রেকারে ঘটে।
নিহত শাহাদত আলী ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার কাশিপুর ইউনিয়নের কাদিহাটা গ্রামের সুলতান আলীর ছেলে এবং হাকিমপুর কাস্টমসে কাস্টমস ইন্সপেক্টর হিসেবে কর্মরত ছিলেন। আহতরা হলেন, কাস্টমস ইন্সপেক্টর আমিনুর রহমান, কাস্টমস সিপাহী হরিশ চন্দ্র রায়। তারাও হাকিমপুর কাস্টমসে কর্মরত।
জানা যায়, শাহাদত আলী দুই কন্যা সন্তানের জনক ছিলেন। তিনি পরিবারসহ সৈয়দপুরে বসবাস করতেন। হঠাৎ কন্যার অসুস্থতার কথা শুনে সৈয়দপুরের উদ্দেশ্যে রওনা দেন।
এঘটনায় ট্রাকসহ ট্রাকের চাকলকে আটক করেছে থানা পুলিশ। আটক ট্রাকের ড্রাইভার মে. রাজু চুয়াডাঙ্গার দামুরহুদা উপজেলার কাজীপুর গোবিন্দপুর গ্রামের লাল মোহাম্মদের ছেলে।
প্রত্যক্ষদর্শী বীর মুক্তিযোদ্ধা হোটেলের সত্ত্বাধিকারী নুরি আক্তার বলেন, তিনি দোকানে বসেছিলেন। হঠাৎ রংপুর মহাসড়ক থেকে বেপরোয়া বেগে একটি মালবোঝাই ট্রাক রেলঘুমটি অতিক্রম করে। এর পরপরই বিকট শব্দ হয়। আমি তাকিয়ে দেখি ট্রাকের হেলপার জানালা দিয়ে ট্রাকের পেছনের চাকার দিকে তাকিয়ে আছেন। পরে ট্রাকটি অতিক্রম করার পর দেখি দুইজন ব্যক্তি ট্রাকের পেছন থেকে উঠে আসছেন আর মোটরসাইকেলসহ এক ব্যক্তি চাকার নিচে পিষ্ট হয়েছেন। এলাকার লোকজন ট্রাকটি আটক করে থানা ও ফায়ার সার্ভিসকে ফোন করা হয়।
আহত কাস্টমস ইন্সপেক্টর আমিনুর রহমান ও সিপাহী হরিশ চন্দ্র রায় বলেন, আমরা সৈয়দপুরের উদ্দেশ্যে ডিসকভার ১২৫ সিসির একটি মোটরসাইকেলে (নীলফামারী-হ-৪৩৬৯) রওনা দিয়েছিলাম। ফুলবাড়ী পৌঁছানোর পর রেলঘুমটি নামক স্থানে বিপরীত দিক থেকে দ্রুত বেগে আসে একটি ট্রাক ও ভ্যান। প্রথমে আমরা ভ্যানের সাথে ধাক্কা লাগে পরপরই ট্রাকের সাথেও ধাক্কা লাগে। আমরা দুজন আরোহী হাত দিয়ে ট্রাকটিকে ধাক্কা দেওয়ায় আমরা ছিটকে পড়ে যাই এবং ট্রাকটি আমাদের কাস্টমস ইন্সপেক্টর শাহাদত আলীর মাথা পৃষ্ট করে চলে যায়।
ফুলবাড়ী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আল মাহমুদ বলেন, ঘটনা জানতে পেয়ে ঘটনাস্থলে এসে কাস্টমস ইন্সপেক্টর শাহাদত আলীর মরদেহ উদ্ধার করাসহ আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়।
ফুলবাড়ী থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে কাস্টমস ইন্সপেক্টর শাহাদত আলীর মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নাঈম এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো-ট-২৪-০০৯২) নামের ট্রাকসহ ট্রাকের চালক মো. রাজুকে (৩১)আটক করা হয়েছে। অভিযোগ পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।  




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft