বিনোদন
শিরোনাম: ৬ রানের হার দিয়েই বিশ্বকাপ শুরু বাংলাদেশের       ফরিদ আহমেদ চৌধুরী, শান্তসহ নবনির্বাচিতদের শপথ       বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা ৪৯ লাখ পার       খালী কলসি বাজে বেশী ভরা কলসী বাজে না       কোচিং থেকে ছেলে নিয়ে বাড়ি ফেরা হলো না শাহাজানের       দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব       ষষ্টিতলা ও খড়কির দুটি চক্রে উত্তেজনা        বেজপাড়ায় ১০ লক্ষাধিক টাকার মালামাল চুরির অভিযোগ        কুয়াদা থেকে ভুয়া কবিরাজ আটক       যবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন      
বিবাহ বিচ্ছেদ চেয়ে মামলা করলেন শ্রাবন্তী
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 19 September, 2021 at 6:05 PM, Count : 275
বিবাহ বিচ্ছেদ চেয়ে মামলা করলেন শ্রাবন্তীপ্রায় এক বছর ধরে স্বামী রোশান সিংয়ের সঙ্গে থাকেন না ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রাবন্তী। কাগজে-কলমেও তৃতীয় সংসার ইতি টানতে চান এ অভিনেত্রী।
আর এজন্য আদালতের দারস্থ হলেন শ্রাবন্তী।  
ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা গেছে, আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদ চেয়ে মামলা করেছেন শ্রাবন্তী। এর আগে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে জুন মাসে ‘বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’ ধারায় মামলা করেছিলেন তার স্বামী রোশান। শিয়ালদহ ফাস্ট ট্র্যাক ফাস্ট কোর্টে মামলা দায়ের করেছিলেন তিনি। তার জবাবে এবার বিবাহ বিচ্ছেদ চেয়ে মামলা করলেন শ্রাবন্তী। এ মামলার পরবর্তী শুনানি আগামী ১০ ডিসেম্বর নির্ধারণ হয়েছে।
রোশান-শ্রাবন্তী ২০১৯ সালে বিয়ে করেন। এরপর বিদেশে হানিমুন, একসঙ্গে আদুরে ছবি পোস্ট থেকে রোমান্টিক টিকটিক ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করে নিতেন এই জুটি। তবে গত শ্রাবন্তীর ফ্ল্যাট ছেড়ে চলে যান রোশান। বিষয়টি সংবাদমাধ্যমের কাছে ফাঁস হতে বেশি সময় লাগেনি।  
চলতি বছরের জুন মাসে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হন রোশান সিং। কিন্তু এতদিনে শ্রাবন্তীর নতুন প্রেমে জড়িয়ে পড়ার গুঞ্জন চাউর হয়ে যায়। সেই মামলা চলাকালীন পাল্টা বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করলেন শ্রাবন্তী।  
হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারায় রেস্টিটিউশন অব কনজুগাল রাইটসের কথা জানিয়ে শিয়ালদহ ফাস্ট ট্র্যাক ফাস্ট কোর্টে মামলা করেছিলেন রোশান। গত ১৬ সেপ্টেম্বর সেই মামলার শুনানি ছিল। এদিন রোশানের আইনজীবীর কাছে নতুন করে পৌঁছায় শ্রাবন্তীর জবাব, আইনি পরিভাষায় যাকে বলা হয় ডব্লিউ এস। সেখানেই রোশানের বিরুদ্ধে আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করার কথা জানান শ্রাবন্তী।
ব্যক্তি জীবনে এর আগেও দুই সংসার ভেঙেছে শ্রাবন্তীর। মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। এই দম্পতির ঝিনুক নামে এক ছেলে রয়েছে। তাদের সম্পর্ক অবনতি হওয়ার পর রাজীবকে ডিভোর্স দেন এ অভিনেত্রী। এরপর কৃষাণ বিরাজ নামক একজন মডেলকে বিয়ে করলেও পরবর্তীতে তাদের বিবাহ বিচ্ছেদ হয়।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft