সারাদেশ
শিরোনাম: জড়িত সবাইকে আইনের আওতায় নিয়ে আসা হবে : স্পিকার       কারাগার থেকে কয়েক হাজার মানুষকে মুক্তি দিলো জান্তা সরকার       স্থায়ী হিসেবে শপথ নিলেন ৯ বিচারপতি       চবিতে সশরীরে ক্লাস শুরু       মিছিল নিয়ে নয়, গদি ছেড়ে রাস্তায় নামেন : মির্জা আব্বাস       করোনায় ৭ জনের মৃত্যু       আবারও বাড়লো তেলের দাম       সীমান্তে শক্তি বাড়াচ্ছে ভারত, ইসরায়েলি ড্রোনে চলছে নজরদারি       ২০০১ সালের ঘটনার পুনরাবৃত্তি নতুন করে ঘটছে : কাদের       জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ      
ফুলবাড়ীর কাঁসাপুকুরে কাঁচা সড়কের বেহাল দশা
এক কিলোমিটার সড়কে হাজারো মানুষ চরম দুর্ভোগে
প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :
Published : Sunday, 19 September, 2021 at 6:10 PM, Count : 47
এক কিলোমিটার সড়কে হাজারো মানুষ চরম দুর্ভোগেদিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বেতদিঘী ইউনিয়নের ফরিদাবাদ কাঁসাপুকুর গ্রামের এক কিলোমিটার সড়ক পাকাকরণ না হওয়ায় চরম ভোগান্তিতে পড়েছেন স্থানীয় ওই গ্রামটির প্রায়  ১ হাজার ৩০০ মানুষ।
সরেজমিনে দেখা যায়, সড়কটির অবস্থা বেহাল দশায় পরিণত। মাত্র এক কিলোমিটার কাঁচা এই সড়কটি পাকাকরণ না হওয়ায় এলাকাবাসীর দুর্ভোগের যেনো শেষ নেই। বর্ষার মৌসুমে এ সড়কটির করুণ অবস্থা যেন দেখার কেই থাকে না। সামান্য বৃষ্টি হলে কাঁদা পানিতে চলাচলকারী মানুষকে জনদুর্ভোগের শিকার হতে হচ্ছে। ফলে যানবাহন তো দুরের কথা মানুষের পায়ে হেঁটে চলতেও পোহাতে হয় নানান ভোগান্তি। স্কুল-কলেজের শিক্ষার্থীসহ প্রায় ১ হাজার ৩০০ মানুষের চলাচল এ সড়কে। এলাকার মানুষের শিক্ষা, চিকিৎসা, চাকরি ও ব্যবসা-বাণিজ্যের ক্ষেত্রে এ সড়ক অতিগুরুত্বপূর্ণ। দীর্ঘদিন থেকে সড়কটি পাকাকরণের দাবি স্থানীয়দের।
স্থানীয় গোলাম মোস্তফা, বরুণ সিং, উকিল হাঁসদা, প্রদীপ সিং ও সম্ভু সিং বলেন, ফরিদাবাদ থেকে কাঁসাপুকুর গ্রামের মাত্র এক কিলোমিটর কাঁচা সড়কটি সামান্য বিষ্টি হলেই চলাচলের অযোগ্য হয়ে পড়ে। বৃষ্টির ফোটা পড়ার পরেই কাঁদা-পানিতে একাকার হয় সড়কটি। প্রচণ্ড কাঁদায় চলতে গিয়ে অনেককেই পা পিছলে পড়ে গিয়ে গন্তব্যে যাবার আগেই বাড়িতে ফিরে আসতে হয়। কাঁদার করণে শিক্ষার্থী ও চাকরি জীবীরাও সময় মতো শিক্ষাপ্রতিষ্ঠান বা অফিসে পৌঁছাতে পারেন না। একাধিকবার বেতদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে জানানো হলে তিনি প্রতিশ্রুতি দিয়েছেন সড়কটি করে দেয়ার।
ফুলবাড়ী উপজেলার বেতদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মো. আব্দুল কুদ্দুস বলেন, সড়কটির দুর্দশার চিত্র আমি দেখেছি। বাজেট আসলেই সড়কটি পাকাকরণ করা হবে। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft