বিনোদন
শিরোনাম: কুমিল্লার ঘটনার মূল অভিযুক্ত পালিয়ে বেড়াচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী       জড়িত সবাইকে আইনের আওতায় নিয়ে আসা হবে : স্পিকার       কারাগার থেকে কয়েক হাজার মানুষকে মুক্তি দিলো জান্তা সরকার       স্থায়ী হিসেবে শপথ নিলেন ৯ বিচারপতি       চবিতে সশরীরে ক্লাস শুরু       মিছিল নিয়ে নয়, গদি ছেড়ে রাস্তায় নামেন : মির্জা আব্বাস       করোনায় ৭ জনের মৃত্যু       আবারও বাড়লো তেলের দাম       সীমান্তে শক্তি বাড়াচ্ছে ভারত, ইসরায়েলি ড্রোনে চলছে নজরদারি       ২০০১ সালের ঘটনার পুনরাবৃত্তি নতুন করে ঘটছে : কাদের      
‘তেরে নাম’ সিনেমার নায়িকা হারিয়ে গেলেন কেন?
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 22 September, 2021 at 4:33 PM, Count : 205
‘তেরে নাম’ সিনেমার নায়িকা হারিয়ে গেলেন কেন?একবিংশ শতকে বলিউডের তুমুল জনপ্রিয় সিনেমাগুলোর মধ্যে একটি হলো ‘তেরে নাম’। সতীশ কৌশিক পরিচালিত সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন সালমান খান ও ভূমিকা চাওলা। ২০০৩ সালে মুক্তি পাওয়া এই সুপারহিট সিনেমার মাধ্যমেই বলিউডে অভিষেক হয়েছিল ভূমিকার। পেয়েছিলেন ব্যাপক পরিচিতিও।
তারপরও বলিউডে নিজের ভিত শক্ত করতে পারেননি ভূমিকা। অভিনয় যোগ্যতা থাকার পরও মুম্বাই ইন্ডাস্ট্রিতে নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি। কিন্তু কেন? জবাবটা অভিনেত্রী নিজেই দিয়েছেন।
সম্প্রতি এক সাক্ষাৎকারে ভূমিকা জানান, অনেক সময় এমনটা হয়েছিল যে, যখন তার কাছে ভালো স্ক্রিপ্ট এসেছিল, কিন্তু তিনি ব্যস্ত ছিলেন অন্য প্রোজেক্টে। আবার কখনও এমনও হয়েছে স্ক্রিপ্টগুলো ভালো ছিল, কিন্তু কাজে নিজের সেরাটা উপস্থাপন করতে পারেননি তিনি।
ভূমিকা মনে করেন, ফিল্ম ক্যারিয়ারে বিরতি বিষয়টি খুবই খারাপ। এটি কাটিয়ে দীর্ঘ সময় পর ফিরে আসাটা অনেক বড় চ্যালেঞ্জ। সে কারণেই মূলত বর্তমানে তাকে আর সেভাবে পর্দায় দেখা যায় না।
উল্লেখ্য, ২০০০ সালে তেলেগু সিনেমা ‘ইউভাকাডু’ দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন ভূমিকা চাওলা। এরপর সেখানেই নিয়মিত কাজ করতেন। মাঝে বলিউডে এসে এক ঝলক দেখিয়ে আবারও হারিয়ে গেলেন। তবে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে নিয়মিত রয়েছেন এ অভিনেত্রী। অবশ্য ২০১৬ সালের বলিউডের ব্লকবাস্টার হিট সিনেমা ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’তে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা গিয়েছিল ভূমিকাকে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft