বিনোদন
শিরোনাম: কুমিল্লার ঘটনার মূল অভিযুক্ত পালিয়ে বেড়াচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী       জড়িত সবাইকে আইনের আওতায় নিয়ে আসা হবে : স্পিকার       কারাগার থেকে কয়েক হাজার মানুষকে মুক্তি দিলো জান্তা সরকার       স্থায়ী হিসেবে শপথ নিলেন ৯ বিচারপতি       চবিতে সশরীরে ক্লাস শুরু       মিছিল নিয়ে নয়, গদি ছেড়ে রাস্তায় নামেন : মির্জা আব্বাস       করোনায় ৭ জনের মৃত্যু       আবারও বাড়লো তেলের দাম       সীমান্তে শক্তি বাড়াচ্ছে ভারত, ইসরায়েলি ড্রোনে চলছে নজরদারি       ২০০১ সালের ঘটনার পুনরাবৃত্তি নতুন করে ঘটছে : কাদের      
শাকিবকে ছাড়া প্রেক্ষাগৃহে বুবলী
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 23 September, 2021 at 5:30 PM, Count : 168
শাকিবকে ছাড়া প্রেক্ষাগৃহে বুবলী২০১৬ সালে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের নায়িকা হিসেবে চলচ্চিত্রে অভিষেক হয়েছিল সাবেক সংবাদ পাঠিকা শবনম বুবলীর। নতুন এ জুটিকে বেশ ভালোভাবেই গ্রহণ করেছিলেন দর্শক। এরপর টানা ১০টি ছবিতে তিনি শাকিব খানেরই নায়িকা। সবশেষ গত বছর মুক্তি পায় বুবলী অভিনীত ‘বীর’ ছবিটি। এতেও তার নায়ক শাকিব খান।
ঢালিউডে গুঞ্জন উঠেছিল, বুবলী হয়তো শাকিব খান ছাড়া অন্য কোনো নায়কের সঙ্গে পর্দায় আসবেন না। এ জুটি ধারাবাহিক কয়েকটি ছবিতে একসঙ্গে কাজ করার ফলে তাদের বাস্তবের রসায়ন নিয়েও বেশ চর্চা শুরু হয় ইন্ডাস্ট্রিতে। গুঞ্জন ওঠে, শাকিব-বুবলী সম্পর্কে রয়েছেন। তারা গোপনে বিয়ে করেছেন। বুবলী শাকিবের সন্তানের মা হতে চলেছেন ইত্যাদি।
তবে এত সব গুঞ্জনকে বুড়ো আঙুল দেখিয়ে গত বছর প্রথমবারের মতো শাকিব খানের বাইরে গিয়ে চিত্রনায়ক নিরব হোসেনের সঙ্গে জুটি বাঁধেন বুবলী। সৈকত নাসিরে পরিচালনায় কাজ করেন ‘ক্যাসিনো’ নামের একটি ছবিতে। সেটির কাজ শেষে এখন রয়েছে মুক্তির অপেক্ষায়। তবে তার আগে মুক্তি পেতে চলেছে নিরব-বুবলী জুটির আরেক ছবি ‘চোখ’।
এটির কাজ ‘ক্যাসিনো’র পর শুরু হলেও মুক্তি পেতে যাচ্ছে আগে। অনামিকা মণ্ডলের লেখা চিত্রনাট্য থেকে ‘চোখ’ পরিচালনা করেছেন নবাগত নির্মাতা ইকবাল জুয়েল। এই ছবিতে বর্তমান সময়ের আরেক জনপ্রিয় চিত্রনায়ক জিয়াউল রোশানও রয়েছেন। অর্থাৎ এটি ত্রিকোণ প্রেমের রোমান্টিক ও অ্যাকশন থ্রিলার ঘরানার সিনেমা।
নির্মাতা কর্তৃপক্ষ সূত্রে খবর, আগামী ১ অক্টোবর সিনেমা হলে মুক্তি পাবে ‘চোখ’। এই ছবির মাধ্যমে প্রথমবার শাকিব খানকে ছাড়া পর্দায় আসতে চলেছেন শবনম বুবলী। নতুন সঙ্গী নিরব ও রোশানকে নিয়ে কেমন হবে বুবলীর নতুন জার্নি, সেইটা দেখার অপেক্ষায় দর্শক।
এই ছবিতে নিরব, বুবলী, রোশান ছাড়াও একটি বিশেষ চরিত্রে রয়েছেন শহীদুজ্জামান সেলিম। এর গল্পে দেখা যাবে, ধনি পরিবারের ছেলে নিরব সড়ক দুর্ঘটনায় দুই চোখ হারান। এরপর অপারেশন করে তার নতুন চোখ লাগানো হয়। কিন্তু নতুন চোখ নিয়ে ঘটতে থাকে নানা অদ্ভুত সব ঘটনা। সে সব ঘটনা কী, তা দেখা যাবে সিনেমার পর্দায়।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft