দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: বিশ্বকাপের স্বপ্ন বেঁচে রইলো বাংলাদেশের       যশোরাঞ্চলে কঠোর নজরদারি       প্রাইম ব্যাংকের ব্যবস্থাপককে হাজির হবার নোটিশ       যশোরে নবাগত ৩৭ জন আইনজীবীকে সংবর্ধনা       চাকরির নামে সাড়ে ১৬ লাখ টাকা প্রতারণায় নারীর বিরুদ্ধে মামলা       পিচের রাস্তায় ইটের সলিং       কেশবপুরে মানববন্ধন       পরিত্যক্ত ভবনে চলছে স্বাস্থ্যসেবা কার্যক্রম, দুর্ঘটনার আশংকা        কারেন্ট পোকার আক্রমণে আমন ধান নষ্ট, দিশেহারা কৃষক       তালা ভূমি অফিসের কর্মচারীরের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ       
প্রতিকার চেয়ে জেলা প্রশাকের কাছে অভিযোগ
যশোরের কায়েতখালীতে মা মেয়ের অপতৎপরতায় পরিবেশ নষ্ট হচ্ছে
কাগজ সংবাদ
Published : Monday, 27 September, 2021 at 8:16 PM, Count : 218
যশোরের কায়েতখালীতে মা মেয়ের অপতৎপরতায় পরিবেশ নষ্ট হচ্ছেযশোর সদর উপজেলার কায়েতখালী গ্রামের এক মা ও মেয়ের অব্যাহত অপতৎপরতায় এলাকার পরিবেশ বিঘ্নিত হচ্ছে। অনৈতিক কার্যকলাপ, অকারণে লোকজনের বিরুদ্ধে মামলা করা ও  নানা আপত্তিকর কর্মকান্ডে এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছেন। এ ঘটনায় তাদের এক নিকট আত্মীয় ডিসির কাছে প্রতিকার চেয়ে অভিযোগ করেছেন।
অভিযোগে বলা হয়েছে, কায়েতখালীর ওই মা ও মেয়ে নিজ বাড়িতেই আপত্তিকর কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। ওই বাড়িতে দিনে রাতে বহিরাগত লোকজন আসা যাওয়া করছে। মাদক সেবন করে পরিবেশ নষ্ট করছে। পুকুরের মাছ থেকে শুরু করে সরকারি নির্মাণ কাজের ইট পর্যন্ত চুরি করে। পারিবারিক কবরস্থান দখল করে গোপন পথ বের করে লোকজন বাড়িতে প্রবেশ করিয়ে পরিবেশ নষ্ট করছে। নিজ বাড়ি ছাড়াও শহরের বিভিন্ন স্পটে গিয়ে ওরা আপত্তিকর কর্মকান্ড করে। তাদের অনৈতিকতার প্রতিবাদ করলে তার বিরুদ্ধে বানোয়াট অভিযোগ সাজিয়ে মামলা দিয়ে থাকে। গরীব দুস্থদের জন্য তৈরি করা বাড়ির সরকারি ইট চুরি করে ধরা পড়ে মাপ চাইলে পরে আবার একই কাজ করে। গত ১২ মে ওই মা তার আপন ভাইয়ের বিরুদ্ধে একটি মামলা করে। মামলাটি বিচারাধীন রয়েছে। ওই মা-মেয়ের ধারবাহিক অপকর্মে এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে পড়ায় তার বিরুদ্ধে তার ভাই ডিসির কাছে অভিযোগ করেছেন গত ৩০ মে।  
এ ব্যাপারে স্থানীয় ইছালী ফাঁড়ি ইনচার্জ ওবায়দুর রহমানের সাথে কথা বললে তিনি জানান, ওই মা ও মেয়ের আচরণ খুবই খারাপ বলে এলাকায় প্রচার আছে। তারা নানা অপতৎপরতায় জড়িত বলে তিনি শুনেছেন। তবে এর আগে ওই নারী তার ভাইয়ের বিরুদ্ধে মারপিট, হত্যা চেষ্টাসহ নানা অভিযোগ এনে মামলা করেন।  মামলাটি তদন্ত করে অবশ্য ওই ভায়ের বিরুদ্ধেই প্রতিবেদন দাখিল করেছেন তিনি। পরে শুনেছেন ওই ভাই তার বোনের বিরুদ্ধে ডিসি অফিসে অভিযোগ করেছেন। তবে ওই মা-মেয়ের বিরুদ্ধে সরাসরি তিনি কোনো তথ্য পাননি।
এ ব্যাপারে ডিসির কাছে অভিযোগ করা ভাই জানিয়েছেন, তার দেয়ালে পিঠ ঠেকে গেছে। বোনকে ৫ বার বিয়ে দিলেও সে সংসার করেনি। এলাকাসহ বিভিন্ন জায়গায় দেহ ব্যবসা করে বেড়াচ্ছে। এলাকা ও পরিবারের সুনাম নষ্ট করছে। এর প্রতিকার চান তিনি।
এ ব্যাপারে ওই মা জানিয়েছেন, তাদের জমি ফাঁকি দিয়ে সব লিখে নিয়েছে ওই ভাই। তার ভিক্ষা করা ৩ লাখ টাকা নিয়ে আর ফেরত দিচ্ছে না। এছাড়া তারা বাইরে বেড়াতে গেলে তার ভাই ও তার লোকজন মিলে ঘরে চুরি করিয়ে দুই লাখ টাকার ক্ষতি করেছে। সে সবই করছে জমি আত্মসাৎ করতে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft