ওপার বাংলা
শিরোনাম: ৬ রানের হার দিয়েই বিশ্বকাপ শুরু বাংলাদেশের       ফরিদ আহমেদ চৌধুরী, শান্তসহ নবনির্বাচিতদের শপথ       বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা ৪৯ লাখ পার       খালী কলসি বাজে বেশী ভরা কলসী বাজে না       কোচিং থেকে ছেলে নিয়ে বাড়ি ফেরা হলো না শাহাজানের       দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব       ষষ্টিতলা ও খড়কির দুটি চক্রে উত্তেজনা        বেজপাড়ায় ১০ লক্ষাধিক টাকার মালামাল চুরির অভিযোগ        কুয়াদা থেকে ভুয়া কবিরাজ আটক       যবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন      
নজরুল মঞ্চে গান গাইলেন মমতা
কাগজ ডেস্ক :
Published : Thursday, 7 October, 2021 at 3:37 PM, Count : 40
নজরুল মঞ্চে গান গাইলেন মমতাভারতের উত্তরপ্রদেশের লখিমপুরে বিজেপি নেতার গাড়িতে কৃষকদের পিষে মারা কাণ্ডে উত্তাল দেশটির রাজনীতি।  বুধবারই (৬ অক্টোবর) নিহত কৃষকদের পরিবারের সঙ্গে দেখা করেছেন মমতার দলের সাংসদ সদস্যরা।
যোগী প্রশাসনের বাধা পেরিয়ে ঘুরপথে, পরিচয় গোপন করে কৃষকদের বাড়িতে পৌঁছে গিয়েছেন দোলা সেন, প্রতিমা মণ্ডল, কাকলি ঘোষ দস্তিদাররা।
বুধবার মহালয়ার দিন তৃণমূলের দলীয় মুখপত্র ‘জাগো বাংলা’ উৎসব সংখ্যা প্রকাশের অনুষ্ঠানে লখিমপুর প্রসঙ্গ টেনে আনলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  
তিনি বলেন, লখিমপুরে যারা মারা গেছেন, যেভাবে অন্যায়ভাবে তাদের হত্যা করা হয়েছে, তৃণমূলই একমাত্র দল যার নেতারা নিহতদের বাড়িতে পৌঁছতে পেরেছেন। এটা একটা বড় ব্যাপার।
এদিন জাগো বাংলার শারদ সংখ্যা উদ্বোধনী অনুষ্ঠানে কলকাতার নজরুল মঞ্চে ‘জাগো দুর্গা, জাগো দশপ্রহরণধারিণী’ গানটি গেয়ে উঠেন মমতা। তার সঙ্গে গলা মেলান মন্ত্রী ইন্দ্রনীল সেন, শিল্পী নচিকেতা চক্রবর্তী। গান গাওয়ার সময় বাবুল সুপ্রিয়কে ডেকে নেন মুখ্যমন্ত্রী। তবে, গান গাইতে গিয়ে অনেকবার বাধা পেতে হলো সবাইকে।
কারণ কারোই গানটি মুখস্থ নয়। ইন্দ্রনীল সেন মোবাইল দেখে দেখে গানটি গাওয়ার চেষ্টা করলেন বটে। তবে, মমতাসহ বাকিরা অনেকবারই হোঁচট খেলেন।  
মমতা বলেন, আমরা হিন্দি গানের পাশাপাশি বাংলা গান আরও ভালো করে কীভাবে করা যায় তার ভাবনাচিন্তা করবো।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft