ওপার বাংলা
শিরোনাম: ৬ রানের হার দিয়েই বিশ্বকাপ শুরু বাংলাদেশের       ফরিদ আহমেদ চৌধুরী, শান্তসহ নবনির্বাচিতদের শপথ       বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা ৪৯ লাখ পার       খালী কলসি বাজে বেশী ভরা কলসী বাজে না       কোচিং থেকে ছেলে নিয়ে বাড়ি ফেরা হলো না শাহাজানের       দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব       ষষ্টিতলা ও খড়কির দুটি চক্রে উত্তেজনা        বেজপাড়ায় ১০ লক্ষাধিক টাকার মালামাল চুরির অভিযোগ        কুয়াদা থেকে ভুয়া কবিরাজ আটক       যবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন      
চার কেন্দ্রে উপনির্বাচনে ৪০ জন তারকা প্রচারকের নাম ঘোষণা করল তৃণমূল-বিজেপি
কাগজ ডেস্ক :
Published : Saturday, 9 October, 2021 at 4:25 PM, Count : 51
চার কেন্দ্রে উপনির্বাচনে ৪০ জন তারকা প্রচারকের নাম ঘোষণা করল তৃণমূল-বিজেপিরাজ্যের চারটি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে তারকা প্রচারকদের তালিকা নির্বাচন কমিশনকে দিল তৃণমূল এবং বিজেপি। ২০ জন করে মোট ৪০ জনের নাম রয়েছে তালিকায়।
তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় তাঁর দলের ২০ জন তারকা প্রচারকের তালিকা মুখ্য নির্বাচন কমিশনার এবং পশ্চিমবঙ্গের মুখ্য নির্বাচনী আধিকারিককে পাঠিয়েছেন।
তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেকের পাশাপাশি তালিকায় রয়েছে দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সি, মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, ফিরহাদ হাকিম, পার্থ চট্টোপাধ্যায়, অরূপ বিশ্বাস, চন্দ্রিমা ভট্টাচার্য এবং মনোজ তিওয়ারির নাম। সাংসদ সৌগত রায়, শতাব্দী রায়, দীপক অধিকারী (দেব) এবং মিমি চক্রবর্তীও রয়েছেন তালিকায়।
তৃণমূলের বিধায়কদের মধ্যে জুন মালিয়া, রাজ চক্রবর্তী, সোহম চক্রবর্তী, অদিতি মুন্সীকা তারকা প্রচারকের তালিকায় ঠাঁই পেয়েছেন। যুব তৃণমূলের নেত্রী সায়নী ঘোষের পাশাপাশি সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, কুণাল ঘোষও কোচবিহারের দিনহাটা, নদিয়ার শান্তিপুর, উত্তর ২৪ পরগনার খড়দহ এবং দক্ষিণ ২৪ পরগনার গোসাবার উপনির্বাচনী প্রচারের তারকা-তালিকায় রয়েছেন।
বিজেপি-র ২০ জনের তারকা প্রচারকের তালিকায় রয়েছে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি, গিরিরাজ সিংহ এবং প্রতিমা ভৌমিক। রয়েছেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা এবং নরেন্দ্র মোদী মন্ত্রিসভায় বাংলার চার প্রতিমন্ত্রী— নিশীথ প্রামাণিক, সুভাষ সরকার, জন বার্লা এবং শান্তনু ঠাকুর।
রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর পাশাপাশি দলের বর্তমান রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এবং দুই পূর্বসূরি দিলীপ ঘোষ এবং রাহুল সিনহাও তারকা প্রচারকের তালিকায় রয়েছেন। রয়েছেন, অমিতাভ চক্রবর্তী, দেবশ্রী চৌধুরী, রূপা গঙ্গোপাধ্যায়, অগ্নিমিত্রা পাল, লকেট চট্টোপাধ্যায়, অর্জুন সিংহ, শমীক ভট্টাচার্য এবং মাফুজা খাতুনও। সূত্র : আনন্দবাজার




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft