দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: ৬ রানের হার দিয়েই বিশ্বকাপ শুরু বাংলাদেশের       ফরিদ আহমেদ চৌধুরী, শান্তসহ নবনির্বাচিতদের শপথ       বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা ৪৯ লাখ পার       খালী কলসি বাজে বেশী ভরা কলসী বাজে না       কোচিং থেকে ছেলে নিয়ে বাড়ি ফেরা হলো না শাহাজানের       দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব       ষষ্টিতলা ও খড়কির দুটি চক্রে উত্তেজনা        বেজপাড়ায় ১০ লক্ষাধিক টাকার মালামাল চুরির অভিযোগ        কুয়াদা থেকে ভুয়া কবিরাজ আটক       যবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন      
শার্শায় প্রতিপক্ষে হাতে এক ব্যক্তি খুন
শার্শা (যশোর) প্রতিনিধি:
Published : Tuesday, 12 October, 2021 at 5:10 PM, Count : 298
শার্শায় প্রতিপক্ষে হাতে এক ব্যক্তি খুনযশোরের শার্শায় আজ মঙ্গলবার সকালে প্রতিপক্ষে হাতে আবু মোছা (৪০) নামে এক ব্যক্তি খুন হয়েছেন।
স্থানীয় ইউপি চেয়ারম্যান আনোয়ারা খাতুন ও নিহত আবু মোছার ভাই আলী হোসেন জানান, লক্ষণপুর ইউনিয়নের দূর্গাপুর উত্তর পাড়া গ্রামের আব্দুল কুদ্দুসের পুত্র তুহিনের সাথে আবু মোছার মেয়ে সোহানাকে বিয়ে দেন। দীর্ঘদিন ঘর সংসার করার পর তাদের উভয়ের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। একপর্যায়ে প্রায় তিন মাস পূর্বে ইউপি চেয়ারম্যান আনোয়ারা খাতুন, ওয়ার্ড মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে শালিশ মীমাংসার মাধ্যমে সোহানাকে তালাক দেয় তুহিন। ২ বছরের সন্তান আয়ানকে গত ৭/৮ দিন যাবৎ আটকে রাখে তুহিন। নানা আবু মোছা আজ মঙ্গলবার সকাল ৮টা ৩০ মিনিটে দিকে নাতি আয়ানকে আনতে যায় তুহিনের বাড়ি। এ সময় পূর্ব পরিকল্পিতভাবে তুহিনের নেতেৃত্বে পিতা আব্দুল কুদ্দুস, সুমন সরদার, আলাল, আব্দুল কুদ্দুসের পুত্র রুহিত, শুকুর আলীর পুত্র জামিরসহ ৭/৮ জনের একটি সশস্ত্র দল তাকে চাইনিজ কুড়াল ও ধারালো অস্ত্র দিয়ে মাথায়, বুকে হাতে, পিঠে কুপিয়ে ক্ষত বিক্ষত করে রক্তাক্ত জখম করে। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এঘটনায় জড়িত প্রধান আসামি আব্দুল কুদ্দুস ও তার পুত্র তুহিনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
এ ব্যাপারে শার্শা থানার অফিসার ইনচার্জ বদরুল আলম খান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, প্রধান আসামি তুহিন ও তার পিতা মাদক মামলার আসামি আব্দুল কুদ্দুসকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft