দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: ৬ রানের হার দিয়েই বিশ্বকাপ শুরু বাংলাদেশের       ফরিদ আহমেদ চৌধুরী, শান্তসহ নবনির্বাচিতদের শপথ       বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা ৪৯ লাখ পার       খালী কলসি বাজে বেশী ভরা কলসী বাজে না       কোচিং থেকে ছেলে নিয়ে বাড়ি ফেরা হলো না শাহাজানের       দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব       ষষ্টিতলা ও খড়কির দুটি চক্রে উত্তেজনা        বেজপাড়ায় ১০ লক্ষাধিক টাকার মালামাল চুরির অভিযোগ        কুয়াদা থেকে ভুয়া কবিরাজ আটক       যবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন      
যশোর পৌরসভার ছয় হাজার মানুষকে টিকা দেয়া হবে কাল
কাগজ সংবাদ
Published : Tuesday, 12 October, 2021 at 8:03 PM, Update: 12.10.2021 8:48:28 PM, Count : 592
যশোর পৌরসভার ছয় হাজার মানুষকে টিকা দেয়া হবে কালযশোর পৌরসভায় আবারো দেয়া হচ্ছে গণটিকা। যারা এসএমএস পেয়েছেন একমাত্র তারাই এ টিকা নিতে পারবেন।
টিকা কেন্দ্রে অবশ্যই রেজিস্ট্রেশন কার্ড নিয়ে যেতে হবে। যশোর  পৌরবাসীকে শতভাগ টিকার আওতায় আনতে এবং নির্ধারিত কেন্দ্রের চাপ কমাতে আগামীকাল বুধবার পৌর এলাকার তিনটি ওয়ার্ডে প্রথম ডোজের সিনোফার্ম কোম্পানির গণটিকা দেয়া হবে। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন শেখ আবু শাহীন। 
তিনি জানান, সকলকে দ্রুত টিকার আওতায় আনার জন্যে এ গণটিকা কর্মসূচি। প্রথম দিন পৌর এলাকার চার, পাঁচ ও ছয় নম্বর ওয়ার্ডে টিকা দেয়া হবে সিনোফার্মের টিকা। প্রতিটি ওয়ার্ডে দু’হাজার মানুষকে টিকা দিবে স্বাস্থ্য বিভাগ। একেকটি কেন্দ্রে তিনটি করে বুথ থাকবে। একটি পুরুষ, একটি নারী ও একটি বয়স্ক মানুষের জন্যে। প্রতিটি কেন্দ্রে দু’জন করে স্বাস্থ্যকর্মী ও তিনজন করে স্বেচ্ছাসেবক কাজ করবেন। বয়স্ক ও প্রতিবন্ধীদের টিকা নিতে লাইনে দাঁড়াতে হবে না। কেন্দ্রে যাওয়া মাত্রই তাদের টিকা দেয়া হবে। সকাল সাড়ে আটটা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত চলবে এ গণটিকা কার্যক্রম।
পৌরসভার সচিব আজমল হোসেন জানান, প্রথম দিন চার, পাঁচ ও ছয় নম্বর ওয়ার্ডে গণটিকা দেয়া হবে। পর্যায়ক্রমে সকল ওয়ার্ডে এ টিকা দেয়া হবে। চার নম্বর ওয়ার্ডের নিরিবিলি সরকারি প্রাথমিক বিদ্যালয়, পাঁচ নম্বর ওয়ার্ডে প্রিপারেটরি স্কুল ও ছয় নম্বর ওয়ার্ডে টাউনহল ময়দানে এসএমএস পাওয়া মানুষকে দেয়া হবে এ টিকা। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft