ক্রীড়া সংবাদ
শিরোনাম: ৬ রানের হার দিয়েই বিশ্বকাপ শুরু বাংলাদেশের       ফরিদ আহমেদ চৌধুরী, শান্তসহ নবনির্বাচিতদের শপথ       বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা ৪৯ লাখ পার       খালী কলসি বাজে বেশী ভরা কলসী বাজে না       কোচিং থেকে ছেলে নিয়ে বাড়ি ফেরা হলো না শাহাজানের       দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব       ষষ্টিতলা ও খড়কির দুটি চক্রে উত্তেজনা        বেজপাড়ায় ১০ লক্ষাধিক টাকার মালামাল চুরির অভিযোগ        কুয়াদা থেকে ভুয়া কবিরাজ আটক       যবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন      
গড়াই নদীতে আছাদুজ্জামান স্মৃতি নৌকাবাইচ
মাগুরা প্রতিনিধি
Published : Tuesday, 12 October, 2021 at 8:33 PM, Count : 133
গড়াই নদীতে আছাদুজ্জামান স্মৃতি নৌকাবাইচ মাগুরার গড়াই নদীতে মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে আছাদুজ্জামান স্মৃতি নৌকাবাইচ।  শ্রীপুর উপজেলার নাকোল ইউনিয়নের গড়াই নদীতে গ্রাম-বাংলার ঐহিত্যবাহি এ নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় । শ্রীপুর আন্তঃইউনিয়ন নৌকাবাইচ আয়োজক কমিটি এ প্রতিযোগিতার আয়োজন করে।
অনুষ্ঠানে আয়োজক কমিটির সভাপতি ও শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমাউনুর রশীদ মুহিতের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর। প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা প্রশাসক ড. আশরাফুল আলম। উপস্থিত ছিলেন পুলিশ সুপার জহিরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব আফাজ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান, শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার লিউজা-উল-জান্নাহ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুন্সী রেজাউল হক, শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ প্রমুখ।
প্রতিযোগিতায় খুলনা, কুষ্টিয়া, রাজবাড়ী, নড়াইল ও মাগুরার মোট ৮ টি নৌকা অংশ নেয়। প্রতিযোগিতায় অংশ নেয়া জলপরি নৌকা ১ম, লালন শাহ ২য় এবং ৩য়  স্থান অধিকার করে আতিক হাসানের নৌকা।  
প্রতিযোগিতা শেষে সন্ধ্যায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য।  নৌকাবাইচ উপলক্ষে গড়াই নদীর সেতুর দু’প্রান্তে বসে গ্রামীণ মেলা। নদীর দু’পাড় ঘিরে হাজার হাজার নারী-পুরুষের ভিড় জমে।     
 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft