দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: ৬ রানের হার দিয়েই বিশ্বকাপ শুরু বাংলাদেশের       ফরিদ আহমেদ চৌধুরী, শান্তসহ নবনির্বাচিতদের শপথ       বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা ৪৯ লাখ পার       খালী কলসি বাজে বেশী ভরা কলসী বাজে না       কোচিং থেকে ছেলে নিয়ে বাড়ি ফেরা হলো না শাহাজানের       দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব       ষষ্টিতলা ও খড়কির দুটি চক্রে উত্তেজনা        বেজপাড়ায় ১০ লক্ষাধিক টাকার মালামাল চুরির অভিযোগ        কুয়াদা থেকে ভুয়া কবিরাজ আটক       যবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন      
চাঁদা দিতে অস্বীকার করায় দু’ভাইকে কুপিয়ে জখম
কাগজ সংবাদ
Published : Tuesday, 12 October, 2021 at 9:21 PM, Update: 12.10.2021 9:22:12 PM, Count : 1271
চাঁদা দিতে অস্বীকার করায় দু’ভাইকে কুপিয়ে জখমচাঁদা দিতে অস্বীকার করায় সাইফুল ইসলাম পাপ্পু (২৫) ও বাপ্পি (২২) নামে দু’ভাইকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। গুরুতর অবস্থায় তাদেরকে যশোর আড়াইশ’ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা শহরের বেজপাড়া ছাদেক দারোগার মোড়ের লুৎফর রহমানের ছেলে।
আহতদের মা ছায়েরা খাতুন জানান, তারা সম্প্রতি ছাদেক দারোগার মোড়ের পাশে বাড়ি নির্মাণ করছেন। এ কারণে স্থানীয় ইসমাইল গং চাঁদা দাবি করে আসছিল। মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে ইসমাইলের নেতৃত্বে সিরাজ, খোকন, একরাম, তরিকুলসহ আট-নয়জন চাঁদার টাকা আনতে সেখানে যায়। তখন সেখানে দু’ভাই পাপ্পু ও বাপ্পি অবস্থান করছিলেন। তারা চাঁদা দিতে অস্বীকার করলে সন্ত্রাসীরা তাদের দু’ভাইকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft