আক্কেল চাচার চিঠি (আঞ্চলিক ভাষায় লেখা)
শিরোনাম: ৬ রানের হার দিয়েই বিশ্বকাপ শুরু বাংলাদেশের       ফরিদ আহমেদ চৌধুরী, শান্তসহ নবনির্বাচিতদের শপথ       বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা ৪৯ লাখ পার       খালী কলসি বাজে বেশী ভরা কলসী বাজে না       কোচিং থেকে ছেলে নিয়ে বাড়ি ফেরা হলো না শাহাজানের       দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব       ষষ্টিতলা ও খড়কির দুটি চক্রে উত্তেজনা        বেজপাড়ায় ১০ লক্ষাধিক টাকার মালামাল চুরির অভিযোগ        কুয়াদা থেকে ভুয়া কবিরাজ আটক       যবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন      
শাহরুক খান তার বন্দু, সে কয় শাহরুক কয় না!
Published : Thursday, 14 October, 2021 at 9:35 PM, Count : 177
কয়দিন আগে শুনতি পালাম ভারতের হিন্ডী সিনেমার নায়ক শাহরুক খানের ছাবাল আরিয়ান খান কোন জাহাজে চাইপে যাওয়ার সুমায় বন্দু বান্ধবের সাতে এট্টু আমোদ কত্তি যাইয়ে ঘের খাইয়েচে। নায়কের ছাবালের বিরুদ্দে নিশাপানি করার অভিযোগ তুইলেচে মাদকবিরোধী কত্তিরপক্ক। আমাগের মতো উমি মানসির ছিলেপিলে হলি এ সব নিয়ে কোন টুয়াপাচায় হইতো না। কিন্তুক শাহরুক খান বিলে কতা! এই নিয়ে সেদিন তেমাতায় চা’র দুকানে তুমুল আলোচুনা।
আমার এক ভাইপো আচে সে শাহরুক খানের বড় ভক্ত। ভাইপো তো ফেসবুক গরম কইরে ফেলে কিং খানের সাতে তার নাই সেই দহররম মহররম আছে খবর গাবায় দিয়ে। শাহরুক খান তার দোস্ত, ইডা কি কম কতা। দোস্তোর মত চাল চালন কতা বাত্তার হাটাচলা করার চিস্টা দিয়ায় স¹লি তার এলেকার শাহরুক বিলে ডাকে। তাতেও ভাইপোর সেই কি রুয়াব। শাহরুক খানের ছাবাল নিয়ে আলোচুনা ভাইপো থাকপে না সিডা কি হয়। যাইয়ে দেকি ভাইপোরে সব চাগাবাগা কইরে ধইরেচে। কেউ কচ্চে তুমার দোস্তোর ছাবাল যে ঘের খালে তার কি অবস্তা, সব্বশেষ খবরডা কি। কেউ কচ্চে দোস্তোর ছাবাল কি মাদক নিলো গো, শুকনো না ভিজে নাকি বাবা। কেউ কচ্চে আমোদ কত্তি কনতে কনে যাচ্চিল, জাহাজে কি শুদু ছ্যামড়ারা ছিলো না ছ্যামড়িরাও। ইরাম যে যেম্মি পাচ্চে সে সেম্মি কোচ্চেন কইরে যাচ্চে। তাইগের পোশ্নবানে জজ্জরিত হইয়ে শেষমেষ ভাইপো মান বাচাতি জাগা ছাইড়ে উইটে হাটা দেলে। তেবে যাওয়ার আগে কইয়ে গ্যালো চুড়ান্ত কতাডা। ভাইপো শাহরুক খানরে বন্দু কয়, শাহরুক খান তো বন্দু কওয়া দূরি থাক তারেতো চেনেই না। এই কতা শুইনে স¹লির গালে মাছি!
ভাইপো চইলে যাতিই যেন ভাইপোর দায় আমার ঘাড়ে পইড়লো। আমি তাইগের কলাম দূরি যাচ্চিস ক্যান, তোগের মদ্দিও তো কতজন আইসে বড় বড় নিতাগের নাম কইয়ে ভাঙ্গায় চুরোয় খাচ্চিস। গাবায় বেড়াচ্চিস আমি অমুক নিতার তমুক হই, সেই নিতারা তোগের চেনে তো? ব্যস আস্তের আস্তে জাগা খালি হওয়া শুরু।
গিরাম গঞ্জোয় ইরাম বহুত কুচো নিতা আচে বড় নিতার নাম কইয়ে যা ইচ্চে তাই কত্তেচে। বড়নিতারা এই সব কাজকম্ম জানা দূরি থাক যারা নাম ভাঙ্গায় এইসব কত্তেচে তাইগেরই হয়ত চেনে না। আলাম কনে, মলাম যে!
ইতি-
অভাগা আক্কেল চাচা
০১৭২৮৮৭১০০৩




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft