দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: চুড়ামনকাটিতে আ’লীগের প্রতিপক্ষ থাকতে পারেন স্বতন্ত্র প্রার্থী       উচ্ছ্বাস ছড়িয়ে ভালোর আশায় শেষ হলো টাউনহল মাঠের গণসংগীত উৎসব       জেলা পুলিশ ও সেনাবাহিনীতে চাকরির নামে প্রতারণা       খালেদা জিয়াকে বিদেশে না পাঠালে পালানোর পথ খুঁজে পাবেন না       কেশবপুরে শিশু রত্না হত্যা মামলায় দাদার বিরুদ্ধে চার্জশিট       ঘের থেকে কৃষকের মরদেহ উদ্ধার       যশোরের ৩৫ ইউনিয়নে ভোট রোববার       স্ত্রীকে হত্যার দায়ে আটক       ফরিদপুরে গ্রাম্য ডাক্তারকে মারপিট        জয়তী সোসাইটির মানববন্ধন       
যবিপ্রবির দু’ কর্মকর্তাসহ ছয়জনের বিরুদ্ধে মামলা
কাগজ সংবাদ
Published : Sunday, 17 October, 2021 at 9:03 PM, Count : 476
যবিপ্রবির দু’ কর্মকর্তাসহ ছয়জনের বিরুদ্ধে মামলাযশোরে যৌতুকের দাবিতে মারপিট করে ভ্রুণ হত্যার অভিযোগে যবিপ্রবির দু’ কর্মকর্তার বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। রোববার যবিপ্রবির সেকশন অফিসার বিপ্লব হোসেনের স্ত্রী বাদী হয়ে স্বামীসহ ছয়জনের বিরুদ্ধে এ মামলা করেন। এ মামলায় যবিপ্রবির অফিসার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক কামরুল হাসানকেও আসামি করা হয়েছে। মামলার অন্য আসামিরা হলেন, বিপ্লবের বাবা যশোর সদর উপজেলার হালসা গ্রামের আবু মুছা, মা নুর নাহার বেগম, বোন নওশিন শারমিলি বিভা ও শহরের পুলিশলাইন পাওয়ার হাউজপাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে ফারুক হাসান হাওলাদার। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম অভিযোগ আমলে নিয়ে পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।
মামলায় বাদী উল্লেখ করেন, তার সাথে আসামি বিপ্লব হোসেনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে।
আসামি বিপ্লব তার সরলতার সুযোগে ভুয়া কাবিননামা তৈরি করে স্বামী-স্ত্রীর মতো জীবনযাপন করতে থাকেন। আনুষ্ঠানিকভাবে তুলে নিতে বললে নানা তালবাহানা শুরু করেন। এরপর বাদী আদালতে মামলা করে। ওই মামলার সংবাদ পত্রিকায় প্রকাশ হলে বিপ্লব চাকরি রক্ষার জন্যে ২০১৯ সালের ১১ ডিসেম্বর বিপ্লব তাকে বিয়ে করেন। বিয়ের পর  স্ত্রীর পরিবারের পক্ষ থেকে সংসারের যাবতীয় মালামাল ও বাড়ি করার জন্যে দেড় লাখ টাকা দেয়া হয়। তারপরও নানা অজুহাতে বিপ্লব শারীরিক ও মানসিক নির্যাতন করতে থাকেন।  এরমধ্যে বাদী অন্তঃসত্ত্বা হয়। বিষয়টি আসামি বিপ্লব মেনে নিতে না পেরে কৌশলে ওষুধ খাইয়ে স্ত্রীর গর্ভের দু’ মাস তিনদিনের সন্তান নষ্ট করে ফেলেন। পরবর্তীতে আসামি বাদীর কাছে বাড়ির কাজের জন্যে দু’ লাখ টাকা যৌতুক দাবি করেন। টাকা না পেয়ে বিপ্লবসহ তার পরিবার নির্যাতন শুরু করেন। এর মধ্যে পুনরায় বিপ্লবের অন্তঃসত্ত্বা হলে আসামিরা সন্তান নষ্টের জন্যে ফের ষড়যন্ত্র শুরু করেন।
গত ৯ অক্টোবর বিপ্লব ও তার পরিবারের লোকজন বাদীর তলপেটে লাথি, কিলঘুষি মেরে, গলা টিপে ধরে ওষুধ খাইয়ে দেয়। পরে যবিপ্রবির অফিসার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক কামরুল হাসান পুলিশ সেজে বিপ্লবের বাড়িতে যান। সকল আসামি মিলে বাদীকে বেধড়ক মারপিট করে। বাদী বিষয়টি তার পরিবারকে জানান। পরিবারের পক্ষ থেকে ৯৯৯ কল করলে বিপ্লবের বাড়িতে পুলিশ যায়। পরে বাদীর মা ও স্থানীয়রা হালসায় বিপ্লবের বাড়িতে গিয়ে বাদীকে উদ্ধার করে যশোর আড়াইশ’ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসা শেষে রোববার বাদী আদালতে এ মামলা করেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft