দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: চুড়ামনকাটিতে আ’লীগের প্রতিপক্ষ থাকতে পারেন স্বতন্ত্র প্রার্থী       উচ্ছ্বাস ছড়িয়ে ভালোর আশায় শেষ হলো টাউনহল মাঠের গণসংগীত উৎসব       জেলা পুলিশ ও সেনাবাহিনীতে চাকরির নামে প্রতারণা       খালেদা জিয়াকে বিদেশে না পাঠালে পালানোর পথ খুঁজে পাবেন না       কেশবপুরে শিশু রত্না হত্যা মামলায় দাদার বিরুদ্ধে চার্জশিট       ঘের থেকে কৃষকের মরদেহ উদ্ধার       যশোরের ৩৫ ইউনিয়নে ভোট রোববার       স্ত্রীকে হত্যার দায়ে আটক       ফরিদপুরে গ্রাম্য ডাক্তারকে মারপিট        জয়তী সোসাইটির মানববন্ধন       
ছুরিকাহত সন্ত্রাসী বর্ষণের অবস্থার অবনতি
ষষ্টিতলা ও খড়কির দুটি চক্রে উত্তেজনা
বিশেষ প্রতিনিধি
Published : Sunday, 17 October, 2021 at 9:54 PM, Count : 272
ষষ্টিতলা ও খড়কির দুটি চক্রে উত্তেজনা প্রতিপক্ষ সন্ত্রাসীদের উপর্যুপরি ছুরিকাঘাতের শিকার যশোর শহরের খাড়কির বহুল সমালোচিত বর্ষণের অবস্থার অবনতি হয়েছে। এদিকে এ খবরে অভিযুক্ত ষষ্টিতলা পাড়ার একটি চক্র খড়কির বর্ষণ পক্ষীয়দের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। পুলিশ টহল জোরদার করার আহবান জানিয়েছেন ওই এলাকার মানুষ।
এদিকে, ভুক্তভোগী বিতর্কিত বর্ষণকে ঢাকা মেডিকেলে রেফার করা হয়েছে বলে জানিয়েছেন যশোর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের ডাক্তার মনিরুজ্জামান লর্ড।
চাঁদাবাজিসহ সন্ত্রাসী নানা কর্মকান্ডে কঠোর সমালোচনায় পড়া খড়কির কলাবাগান পাড়ার মৃত আবুল হোসেনের ছেলে শেখ তৌফিক রাব্বী বর্ষণ সম্প্রতি একটি পোস্টার সেটে নতুন করে সমালোচনার ঝড় তোলে। এরই মাঝে ১৬ অক্টোবর সন্ধ্যায় যশোর জিলা স্কুল মোড়ে তাকে হত্যা চেষ্টা চালায় প্রতিপক্ষ সন্ত্রাসী চক্র। গুরুতর অবস্থায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশসহ বিভিন্ন গোয়েন্দা ইউনিট ঘটনাস্থল ও হাসাপাতাল পরিদর্শন করলে তথ্য মেলে, ষষ্টিতলা পাড়ার রাজা বাহিনীর লোকজন এই হত্যা চেষ্টা করে। রাজা বাহিনীর  সদস্য ষষ্টিতলা পাড়ার নিশান (২৫) ও প্রমানিক (৩২) প্রত্যক্ষভাবে ঘটনায় জড়িত। তারা বর্ষণকে এলোপাতাড়িভাবে চাকু দিয়ে আঘাত করে। তারা বর্ষণের বাম পায়ের রানের পেছনে দুই টা স্টেপ করে, দুই হাতে দুইটা ও মাজায় একটা আঘাত করে। গুরুতর জখম অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তাকে হত্যার উদ্দেশ্যেই এই এলোপাতাড়ি ছুরিকাঘাত বলে ধারণা করছে আইনপ্রয়োগকারী সংস্থা। এসব তথ্যে অভিযান শুরু হলেও কেউ আটক হয়নি। জড়িতরা গা ঢাকা দিয়েছে।
এদিকে ১৭ অক্টোবর বর্ষণের অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। সার্জারি বিশেষজ্ঞ ডাক্তার মনিরুজ্জামান জানিয়েছেন, রক্ত ক্ষরণ হয়েছে। তার অবস্থার অবনতি হয়েছে। উন্্নত চিকিৎসার জন্য রেফার্ড করা হয়েছে।  
খড়কির একাধিক সূত্র থেকে তথ্য মিলেছে, বর্ষণের উপর হামলা ও তাকে হত্য চেষ্টা ঘটনায় তার পক্ষীয়রা এখন মারমুখি অবস্থানে আছে। আবার বর্ষণ বিরোধীরাও পাল্টা সরব উপস্থিতি জানান দিচ্ছে কয়েকটি মোড়ে। সব মিলিয়ে ষষ্টিতলাপাড়া ও খড়কি এলাকার দুটি চক্রের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।  
উল্লেখ্য, সম্প্রতি ওই এলাকায় তার নাম শেখ তৌফিক রাব্বী বর্ষণ লেখা পোস্টার দেয়ালে দেয়ালে দেখা যায়। পোস্টারে লেখা হয় রাত ১১ টার পরে জরুরি প্রয়োজন ছাড়া কেউ বাড়ির বাইরে বের হবেন না। আদেশক্রমে শেখ তৌফিক রাব্বী বর্ষণ। পোস্টারটি সবার দৃষ্টিগোচর হলে হৈচৈ শুরু হয়। এদিকে তার নিজ এলাকা ও ষষ্টিতলাপাড়া এলাকায় নানা অপতৎপরতার কারণে তার নতুন প্রতিপক্ষ তৈরি হয়। এসব ঘটনা নিয়ে মাঠে নামে একটি গোয়েন্দা সংস্থা।
এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম জানিয়েছেন, ছুরিকাঘাত ঘটনাটি তদন্ত  চলছে। ওই এলাকায় পুলিশ খোঁজ খবর নেয়া শুরু করেছে। সন্ত্রাসী তৎপরতা মাদকসহ চুরি ছিনতাই রোধে পুলিশ কাজ করছে। সব অপতৎপরতা রুখে দিতে পুলিশ বদ্ধ পরিকর রয়েছে। যে কোনো চক্র বা বাহিনীর মুলোৎপাটন করবে পুলিশ। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft