দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: চুড়ামনকাটিতে আ’লীগের প্রতিপক্ষ থাকতে পারেন স্বতন্ত্র প্রার্থী       উচ্ছ্বাস ছড়িয়ে ভালোর আশায় শেষ হলো টাউনহল মাঠের গণসংগীত উৎসব       জেলা পুলিশ ও সেনাবাহিনীতে চাকরির নামে প্রতারণা       খালেদা জিয়াকে বিদেশে না পাঠালে পালানোর পথ খুঁজে পাবেন না       কেশবপুরে শিশু রত্না হত্যা মামলায় দাদার বিরুদ্ধে চার্জশিট       ঘের থেকে কৃষকের মরদেহ উদ্ধার       যশোরের ৩৫ ইউনিয়নে ভোট রোববার       স্ত্রীকে হত্যার দায়ে আটক       ফরিদপুরে গ্রাম্য ডাক্তারকে মারপিট        জয়তী সোসাইটির মানববন্ধন       
দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব
কাগজ সংবাদ
Published : Sunday, 17 October, 2021 at 9:56 PM, Count : 173
দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাবর‌্যাব ৬ যশোরের সদস্যরা বেনাপোলে অভিযান চালিয়ে ৪শ’৯৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারীকে আটক করেছে। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় মামলা হয়েছে।
আটককৃতরা হচ্ছে শার্শার কাগজপুকুর বুজতলার রমজান আলীর ছেলে মাহাবুবার রহমান (২০) ও দীঘিরপাড় গ্রামের গোলাম মোস্তফার ছেলে মাসুম রানা (২৬)।
১৭ অক্টোবর দুপুরে র‌্যাব ৬, সিপিসি ৩, যশোর ক্যাম্পের কমান্ডার বিএন লেপ্টেন্যান্ট নাজিউর রহমান ও লেপ্টেন্যান্ট এম সারোয়ার হুসাইনের নেতৃত্বে একটি অভিযানিক দল বেনাপোল পোর্ট থানাধীন দক্ষিণ কাগজপুকুর এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ওই গ্রামের মাদ্রাসার সামনে থেকে মাহাবুর, রানা ও মাসুম আটক হয়। তাদের দখল থেকে ৪৯৫ পিস ইয়াবা, দুটি মোবাইল সেট, দুটি সিম কার্ড উদ্ধার হয়। উদ্ধারকৃত আলামত ও ধৃত আসামিদের বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়। তাদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) ধারায় মামলা হয়েছে।
এ ব্যাপারে কমান্ডার বিএন লেপ্টেন্যান্ট নাজিউর রহমান জানিয়েছেন, র‌্যাব প্রতিষ্ঠাকাল থেকেই চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, ছিনতাইকারী, অপহরণকারী, প্রতারক চক্রকে আটক করে আসছে। অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধারে সাফল্য এনেছে। সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনা রোধকল্পে মাদক ব্যবসায়ীদের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করে দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করেছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft