আজকের রাশিফল
শিরোনাম: চুড়ামনকাটিতে আ’লীগের প্রতিপক্ষ থাকতে পারেন স্বতন্ত্র প্রার্থী       উচ্ছ্বাস ছড়িয়ে ভালোর আশায় শেষ হলো টাউনহল মাঠের গণসংগীত উৎসব       জেলা পুলিশ ও সেনাবাহিনীতে চাকরির নামে প্রতারণা       খালেদা জিয়াকে বিদেশে না পাঠালে পালানোর পথ খুঁজে পাবেন না       কেশবপুরে শিশু রত্না হত্যা মামলায় দাদার বিরুদ্ধে চার্জশিট       ঘের থেকে কৃষকের মরদেহ উদ্ধার       যশোরের ৩৫ ইউনিয়নে ভোট রোববার       স্ত্রীকে হত্যার দায়ে আটক       ফরিদপুরে গ্রাম্য ডাক্তারকে মারপিট        জয়তী সোসাইটির মানববন্ধন       
আজ মন খারাপ করার কোনও কারণ নেই তুলার
Published : Thursday, 18 November, 2021 at 3:30 PM, Count : 50
বৃষ রাশি : আজ রোমান্সের আশা না করাই ভালো। তবে অবশ্যই খুব বেশি খারাপ দিন নয়। পরিকল্পনার থেকে সম্পূর্ণ ভিন্ন কিছু হবে। তবে এখনও মজা পাওয়া সম্ভব। প্রিয় মানুষের সঙ্গে সময় কাটানো সম্ভব।
মিথুন রাশি : গতানুগতিকতা ভাঙ্গার জন্য কিছু দুঃসাহসিক কাজ করতে হবে। এটি সঙ্গীসহ দুজনের জীবনেই মজা এবং একটি নতুন দৃষ্টিভঙ্গি তৈরি হবে। নিজের পছন্দের জায়গা থেকেও এটি বেরিয়ে আসতে সাহায্য করবে। আজকে জীবনে সুখ রয়েছে৷
কর্কট রাশি : একটি সাধারণ কথোপকথনই আজ কিছু পরিবর্তন করতে পারবে। একটি নতুন চোখে পৃথিবী দেখা যাবে। মাঝে মাঝে হারিয়ে যাওয়া বোধ করা ঠিক, কিন্তু মনে রাখবেন আপনি আসলে হারিয়ে যাননি।
সিংহ রাশি : মনের অনেক শক্তি আছে। মন খারাপ করে থাকলে এই শক্তি ব্যবহার করুতে হবে। বন্ধুদের সাথে বাইরে যাওয়া এবং মজা করা প্রয়োজন। মেজাজ এবং মনোভাব উন্নত করতে হবে। কর্মজীবন থেকে দূরে সরে গিয়ে পরিবর্তনের জন্য ভিন্ন কিছু করা প্রয়োজন। জীবন বিরক্তিকর হতে পারে যদি একই জিনিস চলতে থাকে।
কন্যা রাশি : স্থিতিশীলতার পরিবর্তন প্রয়োজন। কমফোর্ট জোন থেকে বেরিয়ে আসতে হবে। বন্ধু বা প্রিয়জনের ভালোবাসা অনুভব করা যাবে। অবিচল থাকা বিরক্তিকর হতে পারে। কিছুটা পরিবর্তন করতে হবে এবং আরও বাইরে যেতে হবে।
তুলা রাশি : আজকের দিনটি খুব অপ্রত্যাশিতভাবে শুরু হবে। এমন কিছু হবে আশা করা হয়নি। অন্য কারোর জন্য নিজের পরিকল্পনা পরিবর্তন করা ঠিক নয়। আজ সবই ভাল ঘটনা ঘটবে। তাই আজ মন খারাপ করার কোনও কারণ নেই।
বৃশ্চিক রাশি : এমন কিছু চেষ্টা করতে হবে যা আগে করা হয়নি। একটি নতুন উপায়টি খুঁজতে হবে। কোনও অফার প্রত্যাখ্যান করার জন্য ভাবতে হবে। চিন্তা করার বিষয়ে সাবধান হন, তাদের মধ্যে কিছু আসলে উপকারি হতে পারে।
ধনু রাশি : একটু বিরক্তিকর নতুন কেউ আজ জীবনে আসতে চলেছে। একই সময়ে, এই ব্যক্তি খুব রহস্যময় এবং আকর্ষণীয় হতে পারে। মনের নেতিবাচক দিকটিকে ইতিবাচক দিকে ঠেলে দিতে হবে। এই ব্যক্তির সম্পর্কে আরও জানতে চান, প্রথম পদক্ষেপ নিতে হবে এবং তাদের সাথে কথা বলতে হবে৷
মকর রাশি : অতীতের কেউ আজ যোগাযোগ করতে পারে। কোনও পুরনো বন্ধু। তাদের সঙ্গে পুনরায় সংযোগ করার সুযোগ হিসাবে দেখতে হবে। তাদের আগ্রহের প্রতিদান দিতে হবে।
কুম্ভ রাশি : প্রেমের জীবন আজ একটু মশলাদার হতে পারে। অবিবাহিত হলে কারুর সঙ্গে দেখা করতে পারেন। নতুন মানুষ এবং নতুন জিনিস খুঁজুন।
মীন রাশি : একটি অপরিকল্পিত ঘটনা আজ বিশেষ কারোর সাথে দেখা করাতে চলেছে। পথে যা আসছে তা অবাক হওয়ার মত। রোমান্সের দিক থেকে আজকের দিনটি ভালো। আজ রূপকথার মতো উপভোগ করা সম্ভব।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft