তথ্য ও প্রযুক্তি
শিরোনাম: চুড়ামনকাটিতে আ’লীগের প্রতিপক্ষ থাকতে পারেন স্বতন্ত্র প্রার্থী       উচ্ছ্বাস ছড়িয়ে ভালোর আশায় শেষ হলো টাউনহল মাঠের গণসংগীত উৎসব       জেলা পুলিশ ও সেনাবাহিনীতে চাকরির নামে প্রতারণা       খালেদা জিয়াকে বিদেশে না পাঠালে পালানোর পথ খুঁজে পাবেন না       কেশবপুরে শিশু রত্না হত্যা মামলায় দাদার বিরুদ্ধে চার্জশিট       ঘের থেকে কৃষকের মরদেহ উদ্ধার       যশোরের ৩৫ ইউনিয়নে ভোট রোববার       স্ত্রীকে হত্যার দায়ে আটক       ফরিদপুরে গ্রাম্য ডাক্তারকে মারপিট        জয়তী সোসাইটির মানববন্ধন       
টুইটার থেকেও আয় করা যাবে
কাগজ ডেস্ক :
Published : Sunday, 21 November, 2021 at 4:31 PM, Count : 110
টুইটার থেকেও আয় করা যাবে সময় যত যাচ্ছে, সময়ের সাথে পালালা দিয়ে ডিজিটাল লেনদেনের গুরুত্ব ততই বাড়ছে। এবার এর সঙ্গে যুক্ত হল টুইটারের মতো জনপ্রিয় মাইক্রো ব্লগিং প্ল্যাটফর্মও। আপনার টুইটার প্রোফাইল থেকেও রোজগার করার সুযোগ এসেছে। একটি বিশেষ পদক্ষেপ করলেই আপনাকে টুইটারেও অর্থসাহায্য করতে পারবেন সকলে। আসলে একটি নতুন ফিচার নিয়ে এসেছে টুইটার। তার সাহায্য়েই আপনার অ্যাকাউন্টে যোগ করতে পারবেন এই ব্যবস্থা।
কীভাবে? তাহলে জেনে নেওয়া যাক নতুন ফিচারটি সম্পর্কে। গত সেপ্টেম্বরে আইওএস ইউজারদের জন্য চালু হয়েছে ‘টিপস’ নামের ফিচারটি। সম্প্রতি টুইটারের তরফে ঘোষণা করা হয়েছে এবার অ্যান্ড্রয়েড ডিভাইসেও মিলবে টিপস। তবে এখনই ওয়েবে এটি লভ্য নয়। কেবলমাত্র আইওএস ও অ্যান্ড্রয়েডে পাওয়া যাবে টিপসকে।
প্রথমে আপনার ফোনে টুইটার অ্যাপটি খুলুন। আপনার প্রোফাইলে যান। তারপর ‘এডিট প্রোফাইল’ বাটনে ক্লিক করুন। সেখানে টিপসে ট্যাপ করুন। এরপর সংস্থার ‘জেনারেল টিপিং পলিসি’-তে সম্মতি দিন। তারপর টিপস অন করে রাখুন। এবার যে থার্ড পার্টি সার্ভিসটি যুক্ত করতে চান সেটিকে জুড়ে দিন। এবার কেউ আপনাকে আর্থিক সহায়তা করতে চাইলে তিনি টুইটারও তা করতে পারবেন। আপনার প্রোফাইলে জুড়ে রাখা টিপস অপশনে ক্লিক করে টাকা পাঠানো তো যাবেই। এমনকী বিটকয়েনও নাকি পাঠানো যাবে।
এছাড়াও এই সপ্তাহে একটি নতুন আপডেট নিয়ে এসেছে টুইটার। এর ফলে এবার ওয়েবে কোনও টুইট পড়ার সময় আচমকাই সেটি অদৃশ্য হয়ে যাওয়ার ঘটনা আর ঘটবে না। বহু ইউজারই এর আগে অভিযোগ জানিয়েছিলেন এই বিষয়ে। তাঁদের অভিযোগ ছিল, মাঝে মাঝেই অটো রিফ্রেশ হয়ে যায় টুইটার। ফলে কোনও টুইট পড়ার মাঝখানেই হঠাৎই সেটিকে অদৃশ্য হতে দেখা যায়। অবশেষে এই আপডেট নিয়ে এল টুইটার।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft