আজকের রাশিফল
শিরোনাম: চুড়ামনকাটিতে আ’লীগের প্রতিপক্ষ থাকতে পারেন স্বতন্ত্র প্রার্থী       উচ্ছ্বাস ছড়িয়ে ভালোর আশায় শেষ হলো টাউনহল মাঠের গণসংগীত উৎসব       জেলা পুলিশ ও সেনাবাহিনীতে চাকরির নামে প্রতারণা       খালেদা জিয়াকে বিদেশে না পাঠালে পালানোর পথ খুঁজে পাবেন না       কেশবপুরে শিশু রত্না হত্যা মামলায় দাদার বিরুদ্ধে চার্জশিট       ঘের থেকে কৃষকের মরদেহ উদ্ধার       যশোরের ৩৫ ইউনিয়নে ভোট রোববার       স্ত্রীকে হত্যার দায়ে আটক       ফরিদপুরে গ্রাম্য ডাক্তারকে মারপিট        জয়তী সোসাইটির মানববন্ধন       
পেটের সমস্যা বাড়তে পারে
Published : Monday, 22 November, 2021 at 4:11 PM, Count : 37
মেষ রাশি : প্রিয়জনের কাছে থেকে স্নেহ পেতে পারেন। দাঁতের যন্ত্রণা বৃদ্ধি পাবে। বিবাহ সংক্রান্ত কাজের জন্য দান করায় আনন্দ। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। আর ব্যবসা ক্ষেত্রে বাড়তি কোনো লাভ আশা না করাই ভাল। বন্ধুর জন্য কোনও কারণে রাগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে। কোনও আশা পূরণের জন্য আনন্দ। পেটের সমস্যা বাড়তে পারে।
বৃষ রাশি : বাজে কথা বলার জন্য বদনাম হতে পারে। কর্তব্যের ক্ষেত্রে কোনো কিছু ভুল হওয়ার সম্ভাবনা। ব্যবসায় একটু চাপ বৃদ্ধি। চিকিৎসার জন্য অর্থ ব্যয়। আগুন থেকে সাবধান। কোনো আঘাতের জন্য ভ্রমণ বিঘ্নিত হতে পারে। কর্মস্থানে কোনও বাধা আসতে পারে। উন্নতির জন্য চেষ্টা। চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে। মায়ের শরীর নিয়ে চিন্তা। কোমরের সমস্যা বাড়তে পারে।
মিথুন রাশি : কিছু ভুলে যাওয়ার জন্য বিপদ ঘটতে পারে। আজ পরিবারে কারো ব্যবহারে কষ্ট পেতে পারেন। সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না, তবু সাবধান থাকুন। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরের কোথাও আঘাত লাগতে পারে। ভাগের সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে।
কর্কট রাশি : শেয়ারে লাভের আশা রাখলে বড়দের কথা মেনে চলতে হবে। অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ ভাল কিছু খবর পেতে পারেন। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মানপ্রাপ্তি। কর্মস্থানে আজ আপনাকে কারোর অনুগত হয়ে চলতে হতে পারে। আজ বাড়ির কোনও লোকের কাছ থেকে আপনি সাহায্য পাবেন। অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।
সিংহ রাশি : আপনার কোনো প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি ভালবাসার খেসারত দিতে হতে পারে। কোনও ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। আজ সারাদিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং ব্যবসায় সফল হবেন না। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।
কন্যা রাশি : লোহা-জাতীয় কোনো ব্যবসায় সাফল্য আসতে পারে। নিজের কৌশলে ব্যবসায় অগ্রগতি। আজ কোনো কাজই মনের মতো করা অসম্ভব। পুরনো ঋণ আদায়ে বেগ পেতে হবে। কর্মের জায়গায় হিসাব নিয়ে অশান্তি। ব্যবসায়িক উদ্বেগ বেশি থাকবে। পেটের কোনো রোগ অনেক ব্যয় বাড়াতে পারে। স্ত্রীর কারণে বাড়তি কিছু খরচের যোগ।
তুলা রাশি : গবেষকদের জন্য ভাল খবর আসতে পারে। নতুন কোনো বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য মনে শান্তি পেতে পারেন। আর্থিক চাপ থাকলেও তা দুপুরের পরে কেটে যেতে পারে। কোনও মহিলার কথায় বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগাযোগ।
বৃশ্চিক রাশি : আজ ব্যবসায় খরচ বৃদ্ধির সঙ্গে লাভও ভাল থাকবে। চাকরির জন্য মূল্যবান কোনো সিদ্ধান্ত নিতে একটু দেরি হবে। সংসারে সুখ-শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। কর্মক্ষেত্রে মাথা ঠাণ্ডা রাখুন এবং খুব বুঝে চলুন। আজ সারাদিন সচেতন থাকলেও অর্থ খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কর্ম করুন। পিতার অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে।
ধনু রাশি : আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানির যোগ। কোনও ভাল ব্যক্তি আপনাকে উপকার করতে পারেন। চাকরিতে বদলি হওয়ার যোগ ও চিন্তা। পেটের সমস্যা। আজ সারাদিন ব্যবসায় বেশি খরচ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। আত্মীয়ের পাশে দাঁড়াতে না পারায় দুঃখবোধ। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় বিবাদের যোগ।
মকর রাশি : স্বামী-স্ত্রীর মধ্যে অতিরিক্ত খরচ কমানোর জন্য আলোচনা। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। বাইরের কোনো ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। পরিশ্রম করেও তার ফল পেতে বিলম্ব হবে। বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে হবে। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায় অগ্রগতির লক্ষণ। উচ্চশিক্ষার ক্ষেত্রে বিশেষ ভালসময় নয়। মায়ের শারীরিক অবনতি। ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে।
কুম্ভ রাশি : চাকরির পদোন্নতিতে বিদেশ যাত্রার যোগ দেখা যাচ্ছে। মাথায় কোথাও চোট লাগতে পারে। ব্যবসা একটু চোখে চোখে রাখুন। যারা বিবাহের কথা ভাবছেন, তাদের জন্য ভাল সময় নয়। পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন যারা, তারা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি।
মীন রাশি : কর্মস্থান পরিবর্তনের যোগ। আজ কারওর কাছে অপদস্থ হতে পারেন । ভাল কাজের পরিবর্তে বদনাম জুটবে। কর্মস্থলে সমস্যা বাড়তে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দ। তৃতীয় ব্যক্তির কারণে চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয়-সম্পত্তির প্রাপ্তিযোগ। প্রেমের ক্ষেত্রে আজ অশান্তি বাড়তে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft