দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: চুড়ামনকাটিতে আ’লীগের প্রতিপক্ষ থাকতে পারেন স্বতন্ত্র প্রার্থী       উচ্ছ্বাস ছড়িয়ে ভালোর আশায় শেষ হলো টাউনহল মাঠের গণসংগীত উৎসব       জেলা পুলিশ ও সেনাবাহিনীতে চাকরির নামে প্রতারণা       খালেদা জিয়াকে বিদেশে না পাঠালে পালানোর পথ খুঁজে পাবেন না       কেশবপুরে শিশু রত্না হত্যা মামলায় দাদার বিরুদ্ধে চার্জশিট       ঘের থেকে কৃষকের মরদেহ উদ্ধার       যশোরের ৩৫ ইউনিয়নে ভোট রোববার       স্ত্রীকে হত্যার দায়ে আটক       ফরিদপুরে গ্রাম্য ডাক্তারকে মারপিট        জয়তী সোসাইটির মানববন্ধন       
যশোরে যুবক ছুরিকাহত
কাগজ সংবাদ :
Published : Tuesday, 23 November, 2021 at 12:28 AM, Count : 1094
যশোরে যুবক ছুরিকাহতযশোরে বাপ্পি নামের এক যুবককে ছুরিকাঘাত করেছে সন্ত্রাসীরা। সোমবার রাত আটটায় রেলগেট এলাকায়  এ ঘটনা ঘটে। আহত এস এম খাইরুজ্জামান বাপ্পি রেলগেট রায়পাড়া এলাকার এস এম রওশন আলীর ছেলে।
আহতের ভাই ইউসুফ আলী জানান, সোমবার্ রাত আটটায় বাপ্পি রেলগেটের আবুর দোকানে ভাপা পিঠা কিনতে গিয়েছিলেন। পিঠা নিয়ে রওনা দেয়ার পরই দুই যুবক এসে বাপ্পীকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এসময় তারা বাপ্পীর বুকে ও উড়ুতে ছয়টি আঘাত করে। সেসময় জ্ঞান হারায় বাপ্পী। পরে স্থানীয়রা তাদেরকে খবর দেয়। এরপর বাপ্পীকে উদ্ধার করে প্রথমে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ডাক্তার ঢাকায় রেফার করে।
ইউসুফ দাবি করেন, বাপ্পী যুবলীগের রাজনীতির সাথে জড়িত এবং ৬ নং ওয়ার্ড বীট পুলিশিং কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্বপালন করছেন। পূর্ব শত্রুতার জেরে স্থানীয় প্রতিপক্ষরা বাপ্পীর উপর এ হামলা চালিয়েছে।
এ বিষয়ে চাঁচড়া ফাঁড়ি ইনচার্জ ইন্সপেক্টর শহিদুল ইসলাম ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন,  জড়িতদের আটকে অভিযান চলছে। অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) বেলাল হোসাইন ও কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম দুজনেই মাঠে রয়েছেন।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft