দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: চুড়ামনকাটিতে আ’লীগের প্রতিপক্ষ থাকতে পারেন স্বতন্ত্র প্রার্থী       উচ্ছ্বাস ছড়িয়ে ভালোর আশায় শেষ হলো টাউনহল মাঠের গণসংগীত উৎসব       জেলা পুলিশ ও সেনাবাহিনীতে চাকরির নামে প্রতারণা       খালেদা জিয়াকে বিদেশে না পাঠালে পালানোর পথ খুঁজে পাবেন না       কেশবপুরে শিশু রত্না হত্যা মামলায় দাদার বিরুদ্ধে চার্জশিট       ঘের থেকে কৃষকের মরদেহ উদ্ধার       যশোরের ৩৫ ইউনিয়নে ভোট রোববার       স্ত্রীকে হত্যার দায়ে আটক       ফরিদপুরে গ্রাম্য ডাক্তারকে মারপিট        জয়তী সোসাইটির মানববন্ধন       
অজ্ঞাত অসুস্থ বৃদ্ধকে ঢাকায় নেয়া হচ্ছে
মহানুভবতায় এবার ভুয়সী প্রশংসিত আইজিপির স্ত্রী
বিশেষ প্রতিনিধি
Published : Tuesday, 23 November, 2021 at 9:52 PM, Count : 395
মহানুভবতায় এবার ভুয়সী প্রশংসিত আইজিপির স্ত্রী যশোরের রেলস্টেশন এলাকায় রাস্তার পাশে পড়ে থাকা অজ্ঞাত পরিচয়ের সেই বৃদ্ধের পাশে এবার দাঁড়িয়েছেন আইজিপির স্ত্রী পুনাক সভানেত্রী জীশান মীর্জা। যশোর পুলিশ সুপারের মাধ্যমে তিনি চিকিৎসার দায়িত্ব নিয়েছেন।
ঢাকায় নিয়ে তাকে চিকিৎসা করানো হবে বলেও জানানো হয়েছে যশোর জেলা পুলিশের পক্ষে।  
যশোর শহরের রেলগেট এলাকায় রাস্তার পাশে অজ্ঞাত পরিচয়ের অসুস্থ বৃদ্ধ (৭০) পাঁচদিন পড়ে আছেন এমন সংবাদ প্রচার হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। তার শরীরে পচন ধরেছে, মল-মূত্র ত্যাগ করে গায়ে মাখিয়ে ফেলেছেন এমন খবর প্রচার হয়। এই অবস্থায় বৃদ্ধকে বাঁচাতে ২১ নভেম্বর দুপুরে ৯৯৯ নাম্বারে ফোন করেন সাজু নামে প্রাইভেটকার চালক। এরপর ঘটনাস্থলে যান যশোর কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম। কিন্তু তিনি ব্যবস্থা না নিয়ে বৃদ্ধকে রেখে আসেন।
তবে এদিন রাতে খবর পেয়ে ছুটে যান র‌্যাব যশোর ক্যাম্পের সদস্যরা। তারা যতাœসহকারে বৃদ্ধাকে উদ্ধার করেন। র‌্যাব ৬ যশোরের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার নাজিউর তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করেন। এদিকে বৃদ্ধের অসহায়ত্বের বিষয়টি সংবাদ মাধ্যমে জানতে পেরে পাশে দাঁড়িয়েছেন আইজিপির স্ত্রী।
যশোর জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার জানিয়েছেন, অজ্ঞাত অসুস্থ বৃদ্ধের সুচিকিৎসার দায়িত্ব নিয়েছেন আইজিপির সহধর্মিনী ও পুনাক সভানেত্রী মিসেস জীশান মীর্জা। ২১ নভেম্বর যশোরে বৃদ্ধের সংবাদটি বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেলের সহধর্মিনী ও পুনাক সভানেত্রীর নজরে আসে। বিষয়টি তিনি মানবিক দৃষ্টিতে দেখেন। তিনি যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দারকে বিষয়টি সম্পর্কে খোঁজ খবর নিতে বলেন এবং একইসাথে বৃদ্ধের সুচিকিৎসার দায়িত্বভার নেন। পুলিশ সুপার বৃদ্ধ ব্যক্তির দেখভাল এবং পুনাক সভানেত্রীর ব্যবস্থাপনায় সুচিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন।
এছাড়া ২২ নভেম্বর রাতে পুলিশ সুপারের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল বেলাল হোসাইনের নেতৃত্বে একটি টিম ওই বৃদ্ধকে সুচিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর উদ্দেশ্যে যশোর জেনারেল হাসপাতালে যান। এ সময় তিনি তার জন্য আইজিপির সহধর্মিণী ও পুনাক সভানেত্রী মিসেস জীশান মীর্জার পক্ষ থেকে বিভিন্ন প্রকার ফল, জুস ও খাবার সামগ্রী নিয়ে যান। তাকে জেলা পুলিশের তত্ত্বাবধানে পুনাক সভানেত্রীর ব্যবস্থাপনায় সুচিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর প্রক্রিয়া চলছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft