দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: থেকেই যাচ্ছে ঝুঁকি       যশোরে ৯৯ ভাগ শিক্ষার্থীর টিকা গ্রহণ       রাষ্ট্রপতি পদক পেলেন পিবিআই যশোরের এসপি রেসমা       বেনাপোলে ৫ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারী আটক        এক আসামির স্বীকারোক্তি, আরেকজন রিমান্ডে       যশোরের ফরিদপুরে মুক্তিযোদ্ধা পরিবারের দুই নারীকে জখম       ইছালীতে এমপি নাবিলের পক্ষে কম্বল বিতরণ       বাংলা একাডেমি পুরস্কার পাচ্ছেন হোসেনউদ্দীন হোসেন        অস্ত্র ও চোরাচালান মামলায় দু’জন রিমান্ডে        বাগেরহাটে করোনা সংক্রমণের হার ৫০ শতাংশ      
জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে চান নৌকার প্রার্থী মিন্টু
খাজুরা (যশোর) অফিস
Published : Wednesday, 24 November, 2021 at 8:59 PM, Count : 379
জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে চান নৌকার প্রার্থী মিন্টুবর্তমান সরকারের উন্নয়ন জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে নৌকা প্রতীকে ভোট চান বাঘারপাড়ার জহুরপুর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আসাদুজ্জামান মিন্টু। তারুণ্য নির্ভর আধুনিক মডেল ইউনিয়ন গড়ে তুলতে চেয়ারম্যান হতে চান তিনি।  আগামী ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে দিনরাত প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন মিন্টু। লিফলেট বিতরণের পাশাপাশি নানা ধরনের প্রতিশ্রুতি দিয়ে বেতালপাড়া, চতুরবাড়িয়া, জহুরপুর, মাঝিয়ালী, যাদবপুর, হলিহুট্ট, নরসিংহপুর, তেলকূপ, খুদড়া, খালিয়া, রাজাপুরসহ বিভিন্ন বাজারে ও ভোটারদের বাড়ি বাড়ি ভোট প্রার্থনা করছেন নৌকার এ প্রার্থী। ভোটে বিজয়ী হলে দলমত নির্বিশেষে সবাইকে সমান অধিকার দিয়ে সেবা করার প্রত্যয় ব্যক্ত করেন এ প্রার্থী।
আসাদুজ্জামান মিন্টু বলেন, দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে কোনো নেতা হিসেবে নয়, তৃণমূলের একজন কর্মী ও বঙ্গবন্ধুর একনিষ্ঠ সৈনিক হিসেবে নৌকা প্রতীক দিয়েছেন। চেয়ারম্যান হতে পারলে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে প্রমাণ করবেন দলীয় সভাপতির সিদ্ধান্ত সঠিক ছিল। তিনি ইউনিয়নের প্রধান প্রধান সমস্যগুলো চিহ্নিত করে অগ্রাধিকার ভিত্তিতে তা সমাধান করবেন বলে জানিয়েছেন। প্রতিটি গ্রামে যুবকদের সাথে নিয়ে মাদক, দুর্নীতি, চাঁদাবাজ ও বাল্যবিবাহ মুক্ত পরিচ্ছন্ন ডিজিটাল ইউনিয়ন গড়ে তুলতে চান। ইউনিয়ন পরিষদের সেবা কার্যক্রম সুষ্ঠুভাবে বণ্টন করে মানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়ার পরিকল্পনা রয়েছে তার। বিভিন্ন সমাজসেবামূলক কর্মকান্ডে জড়িত থেকে জনগণের শতভাগ আস্থা অর্জন করতে চান তিনি। এছাড়া, চেয়ারম্যান হতে পারলে তার মাসিক সম্মানির সবটুকু এতিম ও অসহায় ছাত্রদের লেখাপড়ার কাজে ব্যয় করবেন বলে উল্লেখ করেছেন।
তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে ছাত্রলীগের মাধ্যমে তার রাজনৈতিক জীবনের হাতেখড়ি। দীর্ঘদিন জহুরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে বর্তমানে ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক পদে রয়েছেন। শেখ হাসিনার নেতৃত্বে বর্তমানে দেশে উন্নয়নের জোয়ার বইছে। এই উন্নয়নযজ্ঞে জহুরপুর ইউনিয়নকে যুক্ত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে অংশীদার হওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন চেয়ারম্যান প্রার্থী আসাদুজ্জামান মিন্টু। ২৮ নভেম্বরের নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করেন তিনি।
তিন জেলার সীমান্তবর্তী ইউনিয়ন জহুরপুর নানা কারণে বেশ আলোচিত। এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা প্রায় ১৭ হাজার। চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী আসাদুজ্জামান মিন্টু ছাড়াও প্রতিদ্বন্দ্বিতা করছেন মোটরসাইকেলের বদর উদ্দীন মোল্লা, চশমা প্রতীকের কাজী মনিরুজ্জামান, আনারস প্রতীকের আবু তালেব, হাতপাখা প্রতীকের রকিবুল ইসলাম আরজু, গোলাপ ফুল প্রতীকের রফিকুল ইসলাম ও ঘোড়া প্রতীকের আলমগীর হোসেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft