দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: চুড়ামনকাটিতে আ’লীগের প্রতিপক্ষ থাকতে পারেন স্বতন্ত্র প্রার্থী       উচ্ছ্বাস ছড়িয়ে ভালোর আশায় শেষ হলো টাউনহল মাঠের গণসংগীত উৎসব       জেলা পুলিশ ও সেনাবাহিনীতে চাকরির নামে প্রতারণা       খালেদা জিয়াকে বিদেশে না পাঠালে পালানোর পথ খুঁজে পাবেন না       কেশবপুরে শিশু রত্না হত্যা মামলায় দাদার বিরুদ্ধে চার্জশিট       ঘের থেকে কৃষকের মরদেহ উদ্ধার       যশোরের ৩৫ ইউনিয়নে ভোট রোববার       স্ত্রীকে হত্যার দায়ে আটক       ফরিদপুরে গ্রাম্য ডাক্তারকে মারপিট        জয়তী সোসাইটির মানববন্ধন       
ফুলবাড়িতে এক পরিবার অবরুদ্ধ, থানায় অভিযোগ
কাগজ সংবাদ
Published : Wednesday, 24 November, 2021 at 9:49 PM, Count : 143
ফুলবাড়িতে এক পরিবার অবরুদ্ধ, থানায় অভিযোগযশোর সদর উপজেলার ফুলবাড়ি গ্রামে এক পরিবারকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ উঠেছে। ওই পরিবারের যাতায়াতের একমাত্র পথ বাঁশের বেড়া দিয়ে ঘিরে দেয়া হয়েছে। এ কারণে তারা বাড়ির বাইরে বের হতে পারছে না। এ ঘটনায় মেহেদী হাসান নামে ভুক্তভোগী এক যুবক কোতোয়ালি থানায় অভিযোগ দিয়েছেন।
ওই গ্রামের ব্যবসায়ী সৈয়দ মেহেদী হাসান কোতোয়ালি থানায় দেয়া অভিযোগে উল্লেখ করেছেন একই গ্রামের মৃত আব্দুল আজিজের দু’ ছেলে সৈয়দ হাসান ও আজাদ, মৃত লুৎফর রহমানের ছেলে লাল্টু, হাশেম আলী, ইন্তাজ ও সৈয়দ হাসানের স্ত্রী পারভীনা খাতুনের সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে মেহেদী হাসানের বিরোধ চলছিল। এমনকি তারা বিভিন্ন সময় মেহেদী ও তার পরিবারকে খুন জখমের হুমকি দিয়ে আসছিল। এরই মধ্যে গত ২১ অক্টোবর সন্ধ্যায়  উল্লেখিতরা ফুলবাড়ি বাজারে মেহেদীকে হত্যার উদ্দেশ্যে রড দিয়ে বুকে ও মাথায় আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন।
সর্বশেষ, গত ২৩ নভেম্বর মেহেদী হাসানের বাড়ির সামনের রাস্তা বাঁশের বেড়া দিয়ে আটকে দিয়েছে। ওইসময় প্রতিবাদ করলে আবারও হত্যার হুমকি দিয়ে চলে যান অভিযুক্তরা। এ ব্যাপারে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন মেহেদী হাসান।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft