ক্রীড়া সংবাদ
শিরোনাম: চুড়ামনকাটিতে আ’লীগের প্রতিপক্ষ থাকতে পারেন স্বতন্ত্র প্রার্থী       উচ্ছ্বাস ছড়িয়ে ভালোর আশায় শেষ হলো টাউনহল মাঠের গণসংগীত উৎসব       জেলা পুলিশ ও সেনাবাহিনীতে চাকরির নামে প্রতারণা       খালেদা জিয়াকে বিদেশে না পাঠালে পালানোর পথ খুঁজে পাবেন না       কেশবপুরে শিশু রত্না হত্যা মামলায় দাদার বিরুদ্ধে চার্জশিট       ঘের থেকে কৃষকের মরদেহ উদ্ধার       যশোরের ৩৫ ইউনিয়নে ভোট রোববার       স্ত্রীকে হত্যার দায়ে আটক       ফরিদপুরে গ্রাম্য ডাক্তারকে মারপিট        জয়তী সোসাইটির মানববন্ধন       
ভিন্ন একটি দিন পার ফুটবলারদের
ক্রীড়া সংবাদ
Published : Thursday, 25 November, 2021 at 6:43 PM, Count : 50
ভিন্ন একটি দিন পার ফুটবলারদেরজাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ৩ ডিসেম্বর থেকে ৬৪ জেলা শুরু হবে বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ। এ প্রতিযোগিতায় অংশ নেবে যশোর জেলা দল। এ লক্ষ্যে বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে খেলোয়াড়দের ট্রায়াল।
শামস্-উল হুদা স্টেডিয়ামে এদিন জেলার ৭০ জন খেলোয়াড় রির্পোট করেছেন দলের ম্যানেজার আশরাফুল ইসলামের কাছে। খেলোয়াড়দের পদচারণায় মুখরিত ছিল মাঠ। দীর্ঘদিন পর একে অপরকে পেয়ে উৎফুল্ল ছিলেন। এ সময় ভিন্ন একটি আবহ লক্ষ্য করা গেছে।
যে মাঠে এক সময় ফুটবলের পদচারণা ছিল চোখে পড়ার মত। নানা জটিলতায় সেই মাঠে ফুটবল হলেও জেলার প্রতিষ্ঠিত ফুটবলারদের পদচারণা খুব বেশি দেখা যায় না। যে কারণে এদিন অনেক খেলোয়াড় এই মাঠে কবে প্রথম বিভাগ ফুটবল খেলেছেন তা নিয়ে করেছেন স্মৃতি রমন্থ।
জেলার প্রতিষ্ঠিত খেলোয়াড় ছাড়াও এদিন এসেছিলেন উদীয়মান খেলোয়াড়রা। এর পাশাপাশি ছিলেন কর্মকর্তা ও খেলোয়াড় বাছাইয়ের জন্য গঠিত কর্মকর্তা। যার ফলে প্রায় শত ছাড়িয়ে যাওয়া ফুটবল সংশ্লিষ্টদের পদচারণা ছিলো স্টেডিয়ামে।
দলের ম্যানেজার ঘোষণা করা হলেও কোচের দায়িত্ব কে পাচ্ছেন তা এখনও প্রকাশ করা হয়নি।  
দলের ম্যানেজার আশরাফুল ইসলাম জানান, আজও খেলোয়াড়দের ট্রায়াল হবে। ট্রায়াল শেষে ১৮ সদস্যর চূড়ান্ত দল ঘোষণা করা হবে। জেলার ভাবমূর্তি আমাদের কাছে বড় বিষয়। যে সব খেলোয়াড়রা ভাল করবে তাদের নিয়েই চূড়ান্ত দল গঠন করা হবে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft