ক্রীড়া সংবাদ
শিরোনাম: থেকেই যাচ্ছে ঝুঁকি       যশোরে ৯৯ ভাগ শিক্ষার্থীর টিকা গ্রহণ       রাষ্ট্রপতি পদক পেলেন পিবিআই যশোরের এসপি রেসমা       বেনাপোলে ৫ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারী আটক        এক আসামির স্বীকারোক্তি, আরেকজন রিমান্ডে       যশোরের ফরিদপুরে মুক্তিযোদ্ধা পরিবারের দুই নারীকে জখম       ইছালীতে এমপি নাবিলের পক্ষে কম্বল বিতরণ       বাংলা একাডেমি পুরস্কার পাচ্ছেন হোসেনউদ্দীন হোসেন        অস্ত্র ও চোরাচালান মামলায় দু’জন রিমান্ডে        বাগেরহাটে করোনা সংক্রমণের হার ৫০ শতাংশ      
ঘোষণা করা হয়নি জেলা ফুটবল দল
ক্রীড়া সংবাদ
Published : Friday, 26 November, 2021 at 6:49 PM, Count : 106
ঘোষণা করা হয়নি জেলা ফুটবল দলজাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ৩ ডিসেম্বর থেকে শুরু হবে বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ। এ প্রতিযোগিতায় অংশ নেবে যশোর জেলা দল। এ লক্ষ্যে বৃহস্পতিবার ও শুক্রবার এই দু’দিন ছিল খেলোয়াড়দের অনুশীলন পর্ব। অনুশীলন শেষে দল ঘোষণার কথা বলা হলেও তা করা হয়নি। জানা গেছে, সিলেকশন কমিটি বৈঠক করে চূড়ান্ত দল ঘোষণা করবে।
অনুশীলন শেষে দল ঘোষণা না করায় ঘুরে ফিরে সবার মুখে একটিই কথা, কারা পাচ্ছেন দলে জায়গা। এ বিষয়ে সুস্পষ্ট কোন ধারণা দিতে পারেননি সংশ্লিষ্ট কেউ। তবে অভিজ্ঞ খেলোয়াড়দের পাশাপাশি তরুণরাও দলে জায়গা পাচ্ছেন। পারফরম্যান্স নেই, অথচ মুখ চেনা, এমন কোন খেলোয়াড় দলে জায়গা পাচ্ছেন না এবিষয়ে সিলেকশন কমিটির বক্তব্য অভিন্ন।
দলে জায়গা পেতে ৭০ জন খেলোয়াড় দু’দিন অনুশীলন করেছেন। যার কারণে দল ঘোষণা করা বললেই দল ঘোষণা করা সম্ভব নয়। দল ঘোষণা করতে হলে সিলেকশন কমিটির সমন্বয়ের প্রয়োজন। সবেমাত্র অনুশীলন শেষ হয়েছে। তারা তো এখনও এক জায়গায় বসতে পারেননি। তারাই দল ঘোষণা করবেন। আমরা তাদের প্রতি আস্থাশীল। এমনটাই জানিয়েছেন জেলা ফুটবল অ্যাসোশিয়েশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য আলমগীর সিদ্দিকী।
দলের ম্যানেজারের দায়িত্ব পেয়েছেন আশরাফুল ইসলাম। তিনি জানান, আগামী ৪ ডিসেম্বর আমরা  প্রথম লেগে খুলনা জেলার বিপক্ষে মাঠে নামবো তাদেরই হোম ভেন্যুতে। তারা আগামী ৭ ডিসেম্বর আমাদের আতিথিয়তা দেবে যশোর শামস্-উল হুদা স্টেডিয়ামে। যার কারণে আমরা সিলেকশন কমিটিকে বলেছি ২৭ নভেম্বরের মধ্যে আমাদের কাছে দল তুলে দিতে। আশা করি তারা সেটি করবেন।
জেলার ভাবমূর্তি বড় বিষয়। খেলোয়াড়দের পারফরম্যান্স বিবেচনা করে খেলোয়াড়রা যেন দলে জায়গা পায় সেটাই সবার প্রত্যাশা।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft