দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: প্রশ্নফাঁসে বাতিল হচ্ছে মাউশির নিয়োগ পরীক্ষা       মাদরাসায় বাংলায় সাইনবোর্ড স্থাপনের নির্দেশ       হজ নিবন্ধনের সময় বাড়ল       দ্রুত ওজন কমাতে দৌড়াবেন নাকি সাইকেল চালাবেন?       কালীগঞ্জে আলমসাধুর ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত       উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যাচ্ছেন কেসিসি মেয়র       খানসামা উপজেলায় উপ-নির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়নই বৈধ       নওগাঁয় এ বছর দেড় হাজার কোটি টাকার আম বাণিজ্যের সম্ভাবনা       সেন্ট মার্টিন থেকে মালয়েশিয়াগামী ৩৩ রোহিঙ্গা উদ্ধার       রাস্তা পেল নওগাঁর বিল পাড়ের মানুষ      
ইয়াবাসহ দু’যুবককে আটক করেছে র‌্যাব
কাগজ সংবাদ
Published : Friday, 26 November, 2021 at 8:02 PM, Count : 114
ইয়াবাসহ দু’যুবককে আটক করেছে র‌্যাব যশোরে র‌্যাবের অভিযানে দেড়শ’ পিছ ইয়াবাসহ দু’যুবক আটক হয়েছেন। আটককৃতরা হলেন, যশোর সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া গ্রামের আব্দুর রশিদের ছেলে তারিফুল ইসলাম ও নতুন উপশহর বি-ব্লকের ১০ নম্বর সেক্টরের এসএম সাইদ খোকনের ছেলে মাহমুদ তিলক।
বৃহস্পতিবার বিকেলে উপশহর এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব-৬ যশোরের সদস্যরা তাদের আটক করেন।
র‌্যাব-৬ যশোরের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল নাজিউর রহমান জানান, আটককৃতরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিলেন। বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন আটককৃতরা যশোর উপশহরের ৭ নম্বর সেক্টরের ডি-ব্লকের ১৮ নম্বর বাসার সামনে মাদক কেনাবেচা করছেন। তখন ফোর্স পাঠিয়ে তাদের আটক করা হয়। তাদের দেহ তল্লাশি করে দেড়শ’ পিছ ইয়াবা, পাঁচটি মোবাইল ফোন, একটি মোটরসাইকেল ও মাদক বিক্রির নগদ দু’হাজার পাঁচশ’ টাকা জব্দ করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত বলে স্বীকার করেছেন। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে কোতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft