সারাদেশ
শিরোনাম: থেকেই যাচ্ছে ঝুঁকি       যশোরে ৯৯ ভাগ শিক্ষার্থীর টিকা গ্রহণ       রাষ্ট্রপতি পদক পেলেন পিবিআই যশোরের এসপি রেসমা       বেনাপোলে ৫ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারী আটক        এক আসামির স্বীকারোক্তি, আরেকজন রিমান্ডে       যশোরের ফরিদপুরে মুক্তিযোদ্ধা পরিবারের দুই নারীকে জখম       ইছালীতে এমপি নাবিলের পক্ষে কম্বল বিতরণ       বাংলা একাডেমি পুরস্কার পাচ্ছেন হোসেনউদ্দীন হোসেন        অস্ত্র ও চোরাচালান মামলায় দু’জন রিমান্ডে        বাগেরহাটে করোনা সংক্রমণের হার ৫০ শতাংশ      
কাটাখালীর মেয়র আব্বাসকে দ্রুত গ্রেফতার দাবিতে বিক্ষোভ অব্যাহত
হাফিজুর রহমান পান্না, রাজশাহী ব্যুরো :
Published : Saturday, 27 November, 2021 at 4:54 PM, Count : 115
কাটাখালীর মেয়র আব্বাসকে দ্রুত গ্রেফতার দাবিতে বিক্ষোভ অব্যাহতজাতির পিতার অবমাননাকারী কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীকে আওয়ামীলীগ হতে আজীবন বহিষ্কার, মেয়র পদ হতে অব্যাহতি, দ্রæত গ্রেফতার ও বিচারের দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে কাটাখালী পৌর ছাত্রলীগ।
শনিবার সকাল ১১ টায় রাজশাহীর পবা উপজেলার কাটাখালী বাজারে পৌর ছাত্রলীগের সভাপতি সাকিল আহমেদ সজলের সভাপতিত্বে এই বিক্ষোভ হয়।
এর আগে পৌরছাত্রলীগের নেতৃবৃন্দরা বিক্ষোভ মিছিল বের করে মেয়র আব্বাসের বিচার ও অব্যহতি চেয়ে নানান ¯েøাগানে বাজার প্রদক্ষিণ করে।
বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পবা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সামা।
এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তৃতা দেন, পবা উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, কাটাখালী পৌর আওয়ামীলীগে আইন বিষয়ক সম্পাদক এ্যাড. জহরুল ইসলাম কাটাখালি পৌর যুবলীগের আহ্বায়ক জনি ইসলাম, যুগ্ন আহ্বায়ক শরিওত উল্লাহ সৈকত, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিরাজুম মুবিন সবুজ, পবা উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম রাজু প্রমুখ।
বক্তারা বলেন, জাতির পিতার অবমাননাকারী কাটাখালী পৌরসভার মেয়র কুলাঙ্গার আব্বাস আলীকে আওয়ামীলীগ হতে আজীবন বহিষ্কার, মেয়র পদ হতে অব্যাহতি, দ্রæত গ্রেফতার ও বিচারের দাবি জানাচ্ছি। আর যদি তাকে বহিষ্কার ও গ্রেফতার করা না হয় তাহলে কাটাখালীতে দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে।
তার বিভিন্ন অপকর্মের কথা তুলে ধরে বক্তারা বলেন, মেয়র কুলাঙ্গার তুমি ক্ষমতায় বসে অনেক কিছু গড়ে তুলেছো। জামায়াত-বিএনপির এজেন্ডা বাস্তবায়নে কাজ করছো। ফেসবুক লাইভে এসে মায়াকান্না জুড়ে বাঁচার জন্য চেষ্টা করছো। এগুলো তোমার সবই অভিনয়।  ক্ষমতার যে দাম্ভিকতা দেখিয়েছো তাতে তুমি আজ কেনো আত্নগোপনে সাহস থাকলে বের হয়ে আসো। তুমি বলেছিলে আমার হুকুমে কাটাখালীতে সূর্যউঠে তবে যদি তাই হয় তাহলে একাবার বের হয়ে আসো দেখো জনগণ তোমার কি করে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft