বিনোদন
শিরোনাম: স্বাস্থ্যবিধি মানছেন না যশোরের বিভিন্ন ব্যাংকের গ্রাহকরা       ডায়াবেটিস নিয়ন্ত্রণে নজর দিতে হবে নাস্তায়        যশোরের দু’ নির্বাচন কর্মকর্তাকে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের স্মারকলিপি প্রদান       সাতটি বোমাসহ একজন আটক       রাজারহাটে এমপি নাবিলের পক্ষে কম্বল বিতরণ       মাকে চেতনানাশক খাইয়ে সোনা ও টাকা চুরি        বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় কিশোরকে ছুরিকাঘাত        চট্টগ্রামকে হারাল খুলনা       প্রথম জয় সূর্য সংঘের       বিএনপি-জামায়াত দেশের উন্নয়নে ভীত : তথ্যমন্ত্রী      
হালকা শীতে নিজেকে প্রস্তুত করছেন প্রভা
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 27 November, 2021 at 5:24 PM, Count : 279
হালকা শীতে নিজেকে প্রস্তুত করছেন প্রভাছোট পর্দার গুনি অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। কাজল কালো চোখে তাকিয়ে যেমন দর্শকের হৃদয়ে জায়গা করে নেন, আবার মিষ্টি হেসে কথা বলে উড়িয়ে নেন ভক্তদের মন। দীর্ঘ ক্যারিয়ারে নানা ঝড় মোকাবিলা করে তিনি এখনও নিজেকে ধরে রেখেছেন অভিনয়ে। নিয়মিত কাজ করে যাচ্ছেন।
কাজের ফাঁকে সামাজিক মাধ্যমেও সক্রিয় এখন প্রভা। প্রতিনিয়ত ছবি পোস্ট করে ভক্তদের মাতিয়ে রাখেন। ডুবিয়ে রাখেন তার ভালোবাসার নিপুণ অভিনয়ে। অবশ্য ভক্তরা তার কোনো ছবিতেই মন্তব্য করার সুযোগ পায় না। কারণ তিনি সেই অপশন বন্ধ করে রাখেন।
শহরে এখন শীত শীত আমেজ। রাত বাড়তেই জানালায় উঁকি দেয় কুয়াশা। কাঁথা-কম্বল এখন সবার নিত্যসঙ্গী। অবশ্য শীতপোশাক পরে চলাফেরার মতো তাপমাত্রা এখনো আসেনি।
সম্প্রতি বেশ কিছু ছবি পোস্ট করে তিনি কিছু বার্তা দিয়েছেন। বার্তাটা বাংলায় ভাষান্তরিত করে তিনি বলেন, “সত্য হল, আপনি নির্দিষ্ট লোকেদের কতটা শক্তভাবে ধরে রেখেছেন তা বিবেচ্য নয়, কারণ দিন শেষে, আপনার জন্য যা, তা সর্বদা আপনারই হবে। আমাকে বিশ্বাস করুন যখন আমি বলি, সঠিক লোকেরা আপনাকে ঠিক ততটা গভীরভাবে বেছে নেবে যতটা আপনি তাদের বেছে নেবেন। আপনার প্রাপ্য ভালবাসার জন্য আপনাকে ভিক্ষা করতে হবে না। আপনার বুকের সাথে আপনার হৃদয়ের স্পন্দন আপনাকে শান্ত করতে হবে না। যেখানে আছো একদিন দেখা হবে।”
তিনি আরও লিখেন, “একদিন, আপনি কারও প্রিয় জিনিস হবেন, এবং আপনি বিভ্রান্ত হবেন না, আপনার মনে হবে না যে আপনি এমন একজনের জন্য লড়াই করছেন যে আপনার জন্য লড়াই করছে না। একদিন, আপনি বুঝতে পারবেন যে আপনি ভুল জিনিসগুলোকে কতটা শক্তভাবে ধরে রেখেছেন, আপনি কতটা চেষ্টা করেছেন তা কখনই গুরুত্বপূর্ণ নয়, কারণ সঠিক জিনিসগুলো সর্বদা আপনার সামনে উন্মোচিত হয়। সঠিক জিনিস সবসময় থাকার জন্য বেছে নিচ্ছিল”
এই হালকা শীতে নিজেকে প্রস্তুত করছেন প্রভা। পৌষ-মাঘের শীতের জন্যই তার প্রিপারেশন। সামাজিক মাধ্যমে একটি আকর্ষণীয় ছবি পোস্ট করে এমনটা বলেছেন অভিনেত্রী। ছবিতে তাকে দেখা যাচ্ছে, কালো টপসের সঙ্গে জিনস পরে আছেন। কাঁধের এক পাশে ঝুলছে ব্যাগ, অপর প্রান্তে খোলা চুল জায়গা করে নিয়েছে। আবার পড়েছেন শাড়ী, কারণ তিনি নারী।
হাস্যোজ্বল আরও একটি ছবির ক্যাপশনে প্রভা লিখেছেন, ‘শীতের পূর্ব প্রস্তুতি’। আপলোডের ১৮ ঘণ্টা পর ছবিটিতে লাইকের সংখ্যা ২৩ হাজার ছাড়িয়ে গেছে।
প্রভা সম্প্রতি অভিনয় করেছেন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। যেটার নাম ‘পারফর্মার’। তাসমিয়াহ আফরিন মৌ পরিচালিত এই প্রোজেক্টে প্রভার সঙ্গে আছেন মৌটুসী বিশ্বাস। এছাড়া কিছু দিন আগেই গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন প্রভা। মৌসুমী ভৌমিকের গাওয়া ‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটি কাভার করে নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন অভিনেত্রী। সাড়াও পেয়েছেন দারুণ।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft