ক্রীড়া সংবাদ
শিরোনাম: ফেসবুক লাইভে পণ্য বিক্রি বন্ধের সিদ্বান্ত নিয়েছে       তেল বিক্রি কমেছে ৩০ শতাংশ        ফজিলাতুননেছা মুজিবের জন্মবার্ষিকীতে আলোচনা        চায় চালাক হলিই নাই চচ্চড়ায় উন্নতি!       জ্বালানি তেল ও সারের মূল্য বৃদ্ধির প্রতিবাদে জাসদের মানববন্ধন       যশোরে পাশবিক নির্যাতন করে স্ত্রী হত্যার মামলায় স্বামীর ফাঁসির আদেশ       বেশি দামে কেরোসিন বিক্রি করায় ভোক্তার জরিমানা       ‘আইনি প্রক্রিয়ায় র‌্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহারে কাজ করছি’       আশা করছি আইজিপি যুক্তরাষ্ট্রে যেতে পারবেন: পররাষ্ট্র সচিব       ‘বাংলাদেশের জলবায়ু বিপজ্জনক হয়ে উঠছে’      
ঘোষণা করা হয়েছে যশোর ফুটবল দল
ক্রীড়া সংবাদ
Published : Saturday, 27 November, 2021 at 6:28 PM, Count : 277
ঘোষণা করা হয়েছে যশোর ফুটবল দল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ৩ ডিসেম্বর থেকে শুরু হবে বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ। এ উপলক্ষে শনিবার ২৩ সদস্য বিশিষ্ট জেলা দল ঘোষণা করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর প্রথম লেগে খুলনা জেলার বিপক্ষে মাঠে নামবো যশোরের খেলোয়াড়রা তাদেরই হোম ভেন্যুতে। আগামী ৭ ডিসেম্বর যশোরকে আতিথিয়তা দেবে খুলনা জেলা যশোর শামস্-উল হুদা স্টেডিয়ামে।
ঘোষিত জেলা দল:
গোলরক্ষক: আরিফুল ইসলাম বাবু ও আবু সাঈদ। রক্ষণভাগ: আক্তার বাবু, সজীব হাসান শিমুল, সরোয়ার তালুকদার, সজিব, রানা বিশ্বাস ও কৃষ্ণপদ রায়। মধ্যমাঠ: জাহিদ হাসান, খোকা বাবু, আব্দুর রহমান বাবু, আকমল হোসেন নয়ন ও সাগর দত্ত। আক্রমনভাগ: শরিফুল ইসলাম ও আশারাফুল ইসলাম, মিনহাজুল করিম স্বাধীন, রাব্বি হোসেন রাহুল ও আওরঙ্গবেজ।
টিম লিডার করা হয়েছে সাব্বির আহমেদ পলাশকে। দলের ম্যানেজার আশারফুল ইসলামকে এছাড়া আরও দু’জনকে সহকারী ম্যানেজার মনোনীত করা হয়েছে। তারা হলেন আমিনুল ইসলাম আমিন ও মহিবুল ইসলাম ইমন। প্রধান কোচের দায়িত্ব পেয়েছেন আলমগীর সিদ্দিকী।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft