দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরে অধিকাংশ ইজিবাইক ও রিকসা চুরিতে রবিউল সিন্ডিকেট        যশোরে বর্ণাঢ্য আয়োজনে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপিত       নাটোরে সড়ক দুর্ঘটনায় যশোরের ট্রাক চালক নিহত        যশোরে হাসপাতালে ভর্তি স্বামীকে বিষ প্রয়োগে হত্যার চেষ্টা, স্ত্রী আটক       স্বপ্নের পদ্মা সেতুর টোল চূড়ান্ত       সম্রাটকে জামিন দেয়ায় ক্ষুব্ধ হাইকোর্ট       ক্ষমতা কমলো পরিকল্পনামন্ত্রীর       মানবতাবিরোধী অপরাধ মামলায় তিন জনের রায় বৃহস্পতিবার       পিকে ও সহযোগীদের আরো ১৪ দিন রিমান্ডে চায় ইডি       লামায় ভ্রাতৃঘাতি ষড়যন্ত্রের এক নির্মম কাহিনী      
জেইউজের সংবর্ধনা অনুষ্ঠানে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য
সাংবাদিকতার মান ঠিক না থাকলে গণমাধ্যম ক্ষতিগ্রস্ত হবে
কাগজ সংবাদ
Published : Saturday, 27 November, 2021 at 8:42 PM, Update: 27.11.2021 9:36:10 PM, Count : 255
সাংবাদিকতার মান ঠিক না থাকলে গণমাধ্যম ক্ষতিগ্রস্ত হবে স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেছেন, সংবাদপত্র আর সাংবাদিকতার মান ঠিক না থাকলে দেশের গণমাধ্যম ক্ষতিগ্রস্ত হবে। এ কারণে এর মান ঠিক রাখা জরুরি। এর ব্যত্যয় ঘটলে বিশ্বের বুকে এ দেশের ভাবমূর্তি ক্ষুন্ন হবে। তিনি শনিবার যশোর সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নবনির্বাচিত নেতৃবৃন্দকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
‘মুক্তিযুদ্ধ-অসাম্প্রদায়িকতা-পেশাদারিত্বে অবিচল’ স্লোগানকে সামনে রেখে শনিবার বেলা সাড়ে ১১টায় প্রেসক্লাব যশোরে আয়োজিত এ অনুষ্ঠানে প্রতিমন্ত্রী আরও বলেন, মুক্তিযুদ্ধের সময় বাংলাদেশের গণমাধ্যমের ব্যাপক ভূমিকা ছিল। তবে, সেখানে নানা বাধা বিপত্তি ছিল। কারণ পশ্চিম পাকিস্তানের নানা ধরনের চাপ ছিল ওইসময়। তারপরও এদেশের গণমাধ্যমের কার্যক্রমকে আটকে রাখতে পারেনি। দেশের উন্নয়ন ও বর্তমান সরকারের সার্বিক উন্নয়নকে সামনে নিয়ে সংবাদকর্মীদের আরও এগিয়ে যাওয়ার আহ্বান জানান তিনি।   
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান,পুলিশসুপার প্রলয় কুমার জোয়ারদার।  
অনুভূতি ব্যক্ত করেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক, সহসভাপতি মধুসূদন মন্ডল, মহাসচিব দীপ আজাদ ও কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল। সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক এইচ আর তুহিন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft