দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: স্বাস্থ্যবিধি মানছেন না যশোরের বিভিন্ন ব্যাংকের গ্রাহকরা       ডায়াবেটিস নিয়ন্ত্রণে নজর দিতে হবে নাস্তায়        যশোরের দু’ নির্বাচন কর্মকর্তাকে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের স্মারকলিপি প্রদান       সাতটি বোমাসহ একজন আটক       রাজারহাটে এমপি নাবিলের পক্ষে কম্বল বিতরণ       মাকে চেতনানাশক খাইয়ে সোনা ও টাকা চুরি        বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় কিশোরকে ছুরিকাঘাত        চট্টগ্রামকে হারাল খুলনা       প্রথম জয় সূর্য সংঘের       বিএনপি-জামায়াত দেশের উন্নয়নে ভীত : তথ্যমন্ত্রী      
নৌকার প্রার্থীর পক্ষে ভোট চেয়েছিলেন
ভোর রাতে ৪ সন্ত্রাসীর হামলা
দিঘারপাড়ায় কৃষক খুন
বিশেষ প্রতিনিধি :
Published : Saturday, 27 November, 2021 at 9:36 PM, Count : 627
ভোর রাতে ৪ সন্ত্রাসীর হামলা২৭ নভেম্বর ভোর রাত ৩ টার দিকে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার পল্লীতে রেজাউল ইসলাম (৩৫) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত রেজাউল দিঘারপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে। অজ্ঞাত ৪ সন্ত্রাসী হত্যাকান্ডে অংশ নেয় বলে তথ্য মিলেছে।
ঘটনার আগের দিন পর্যন্ত তিনি আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রাথীর পক্ষে এলাকায় ভোট চেয়েছিলেন বলে পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে। ঘটনা ক্ষতিয়ে দেখছে পুলিশ।
নিহতের বড় ভাই আনোয়ার হোসেন জানিয়েছেন, তার বাড়ির অদুরে রাস্তার পাশেই রেজাউলের বাড়ি। ঘটনার রাতে রেজাউলের বাসা থেকে কান্না ও চেচামেচির আওয়াজে ঘুম ভাঙ্গে তার। ছুটে গিয়ে দেখেন তার ঘরের সামনে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে রেজাউল। ওই রাতেই স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে আনলে জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
স্থানীয় মেম্বার শহিদুল ইসলাম জানিয়েছেন, রেজাউল ইসলাম পেশায় একজন কৃষক এবং গ্রামের একটি সহজ সরল ছেলে। জানা মতে, তার কোনো শত্রু ছিল না। ঘটনার দিন রাতে রেজাউল ও তার স্ত্রী সেলিনা বেগম আলাদা ঘরে ছিলেন। এ দম্পতির ১০ বছর বয়সী আপন এবং ৭ বছর বয়সী জীবন নামে দুটি ছেলে রয়েছে। ছেলে দু'টি নিয়ে সেলিনা আলাদা ঘরে ঘুমিয়ে ছিলেন।
বড় ছেলে আপন জানিয়েছে, বাবার চিৎকারে তার মা ও সে উঠে দেখেন বাবার ঘরে ভেতর থেকে সিটকানি দেয়া। ধাক্কাধাক্কি করেও তারা খুলতে পারেননি। পরে পেছনের জানালা দিয়ে লাফ দিয়ে পড়ার ৪ বার শব্দ পায় তারা। ঘটনায় ৪ জন জড়িত বলে ধারণা তাদের। এরপর তাদের চেচামেচিতে চাচাসহ অন্যরা এগিয়ে আসেন।  
নিহতের চাচাতো ভাই যশোর শহরে বাস করা স্কুল শিক্ষক আজিজুল ইসলাম জানিয়েছেন, হত্যাকান্ডের কারণ বা কারা জড়িত এখনও পরিস্কার হওয়া যায়নি। তিনি আশা করছেন দ্রুতই পুলিশি তদন্তে তা পরিস্কার হবে। এছাড়া এলাকা থেকে তিনি তথ্য পেয়েছেন আজকের ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে গত কয়েকদিন রেজাউল ইসলাম আওয়ামী লীগ প্রার্থী জাহাঙ্গীর হোসেন মনু ও মেম্বার প্রার্থী শহিদুল ইসলামের হয়ে এলাকায় ভোট চেয়েছিলেন। চেয়ারম্যান পদে ওই এলাকায় আরো দুই জন প্রার্থী রয়েছেন। এছাড়া মেম্বার পদেও র্প্র্থাী রয়েছেন।
তিনি আরো জানিয়েছেন, পুলিশের গাফিলতির কারণে তারা হাসপাতাল থেকে লাশ নিতে পারেননি। লাশ ময়না তদন্ত প্রক্রিয়ায় কালীগঞ্জ থানা ও যশোর কোতোয়ালি থানা পুলিশের সম্পৃক্ততা থাকায় সময় লাগছে বলে তাকে জানানো হয়েছে। ২৬ নভেম্বর দিবাগত রাত ৪ টায় লাশ মর্গে রাখা হয়।
এদিকে গতকাল লাশের ময়না তদন্ত না হওয়ার ব্যাপারে কোতোয়ালির এসআই আ ফ ম মনিরুজ্জামান গ্রামের কাগজকে জানিয়েছেন, কালীগঞ্জ থানা পুলিশের প্রতিবেদন দেরিতে এসেছে। এছাড়া সময়মত ডাক্তার পাওয়া যায়নি। তবে যথাযথভাবেই যথাসময়ে সুরোতহাল সম্পন্ন হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft