বিনোদন
শিরোনাম: ফেসবুক লাইভে পণ্য বিক্রি বন্ধের সিদ্বান্ত নিয়েছে       তেল বিক্রি কমেছে ৩০ শতাংশ        ফজিলাতুননেছা মুজিবের জন্মবার্ষিকীতে আলোচনা        চায় চালাক হলিই নাই চচ্চড়ায় উন্নতি!       জ্বালানি তেল ও সারের মূল্য বৃদ্ধির প্রতিবাদে জাসদের মানববন্ধন       যশোরে পাশবিক নির্যাতন করে স্ত্রী হত্যার মামলায় স্বামীর ফাঁসির আদেশ       বেশি দামে কেরোসিন বিক্রি করায় ভোক্তার জরিমানা       ‘আইনি প্রক্রিয়ায় র‌্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহারে কাজ করছি’       আশা করছি আইজিপি যুক্তরাষ্ট্রে যেতে পারবেন: পররাষ্ট্র সচিব       ‘বাংলাদেশের জলবায়ু বিপজ্জনক হয়ে উঠছে’      
তামান্না হুদা বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 4 December, 2021 at 3:10 PM, Count : 419
তামান্না হুদা বিবাহ বন্ধনে আবদ্ধ হলেনপ্রয়াত শহীদুল ইসলাম খোকন পরিচালিত বহুর আলোচিত সিনেমা ‘ভন্ড’খ্যাত নায়িকা সুইডেন প্রবাসী তামান্না হুদা বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। গুজরাটি মুসলিম সুইডেনে বসবাসরত বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ দাইয়া’র সঙ্গে গেলো ২৬ নভেম্বর মুসলিম রীতি অনুযায়ী তামান্না’র নিকাহ সম্পন্ন হয়। সুদূর সুইডেন থেকে এ তথ্য জানালেন তামান্না নিজেই।
তামান্না জানান, গেলো দুই বছর ধরেই দাইয়া’র সঙ্গে তার পরিচয়। তামান্নার মা মারা গেছেন কিছুদিন আগে। দাইয়া’র সঙ্গে তামান্না মাকে পরিচয়ও করিয়ে দিয়েছিলেন। মা চলে গেলেও সেই মায়ের পছন্দ করা ছেলেকেই তামান্না বিয়ে করলেন।
তামান্না বলেন,‘আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়া যে আমি খুব সুন্দর মনের একজন মানুষকে আমার জীবন সঙ্গী হিসেবে পেয়েছি, যে কী না আমাকে ভীষণ কেয়ার করে, ভীষণ ভালোবাসে। দাইয়া মানুষ হিসেবে সত্যি ভীষণ ভালো মনের মানুষ। গেলো দুই বছরে আমি তা বেশ উপলদ্ধি করতে পেরেছি। আম্মা বেঁচে থাকলে হয়তো খুব খুশি হতেন। তবে আমার বিশ্বাস আমি দাইয়ার সঙ্গে বাকীটা জীবন সুখে শান্তিতে কাটাতে পারবো ইনশাআল্লাহ। আমার পরিবার ভীষণ খুশি। এখন শুধু সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন আমাদের সুস্থ রাখেন, ভালো রাখেন। আমরা যেন সুখী হতে পারি, ভালো থাকতে পারি।’
১৯৯৮ সালের ১৫ মে শহীদুল ইসলাম খোকনের পরিচালনায় ‘ভন্ড’ সিনেমার মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় তামান্নার। এতে তামান্নার বিপরীতে ছিলেন চিত্রনায়ক রুবেল। সিনেমাটি নির্মাণে সেই সময় খরচ হয়েছিলো এক কোটি টাকা’রও বেশি। সিনেমাটি কয়েক কোটি টাকা ব্যবসা করে। তামান্না অভিনীত ‘ভন্ড’ সিনেমায় তামান্না ও রুবেলের লিপে ডলি সায়ন্তনী, অ্যান্ড্রু কিশোরের গাওয়া ‘ও সাথীরে আমারই জীবন, আমারই মরণ শুধু তুমি, তুমি যে আর কারো না’ গানটিও বেশ সাড়া ফেলে।
প্রথম সিনেমা মুক্তির পরই তামান্না’র ব্যস্ততা বেড়ে যায়। কিন্তু ২০০৩ সাল পর্যন্ত একের পর এক ভালো ভালো গল্পের সিনেমা ‘হৃদয়ে লেখা নাম’, ‘তুমি আমার ভালোবাসা’, ‘শত্রু তুমি বন্ধু তুমি’, ‘কঠিন শাস্তি’, ‘সন্ত্রাসী বন্ধু’, ‘আমার প্রতিজ্ঞা’, ‘মুখোশধারী’তে কাজ করে তামান্না চলে যান সুইডেনে। ২০১৩ সালে মঈন বিশ্বাসের ‘পাগল তোর জন্য’ সিনেমায় তার শেষ অভিনয় করা।
তামান্না জানান, ইচ্ছে রয়েছে তার আগামী বছর স্বামী মোহাম্মদ দাইয়া’কে নিয়ে ঢাকায় আসবেন। তখন তিনি দেশে তার প্রিয় প্রিয় জায়গা ঘুরে বেড়াবেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft