বিনোদন
শিরোনাম: বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন দেখলেন যশোরবাসী       কালিয়ায় ট্রলিচাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু       আমরা অসাধ্য সাধনের সাক্ষী হলাম: ইবি উপাচার্য       খুলনায় পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন       পদ্মা সেতু উদ্বোধন, খুবির সবাইকে মিষ্টিমুখ করালেন উপাচার্য       দেশে বন্যায় মৃত্যু বেড়ে ৮২       করোনায় ২৪ ঘণ্টায় তিন মৃত্যু, সংক্রমণের হার ১৫ ছাড়ালো       চট্টগ্রামেও পদ্মার ঢেউ : দিনব্যাপী নানা আয়োজন       রাজবাড়ীতে বড় পর্দায় দেখানো হয়েছে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান       পদ্মা সেতু: দুঃখ ঘুচাবে বাগেরহাটের কৃষক ও মৎস্যচাষিদের      
টানা এক মাস চট্টগ্রামে থাকবেন পরীমনি
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 4 December, 2021 at 3:28 PM, Count : 318
টানা এক মাস চট্টগ্রামে থাকবেন পরীমনিদেশের বর্তমান সময়ে সবচেয়ে আলোচিত চিত্রনায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনি। রাজধানীর ঢাকাতে এই নায়িকার বসবাস। পিতৃভূমি সাতক্ষীরা এবং নানাবাড়ি পিরোজপুরে আত্মীয়-স্বজন থাকলেও বহু বছর সেখানে যান না তিনি। নানা শামসুল হক গাজীকে নিয়ে থাকেন ঢাকার অভিজাত এলাকায় বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া করে।
তবে টানা এক মাস ঢাকার বাইরে থাকতে হবে পরীমনিকে। কাজের সূত্রে এই সময়টা তিনি থাকবেন চট্টগ্রামে। আগামী ১২ ডিসেম্বর থেকে সেখানে শুরু হচ্ছে পরীমনির ‘প্রীতিলতা’ ছবির শেষ লটের শুটিং। টানা এক মাস ধরে চট্টগ্রামে সে কাজেই ব্যস্ত থাকবেন নায়িকা।
গণমাধ্যমকে এ কথা নিশ্চিত করেছেন ‘প্রীতিলতা’ ছবিটির পরিচালক রাশিদ পলাশ। তিনি জানিয়েছেন, আগামী ১২ ডিসেম্বর থেকে চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে ‘প্রীতিলতা’ সিনেমার শেষ লটের শুটিং শুরু হবে। চলবে ১২ জানুয়ারি পর্যন্ত। এই এক মাস পরীমনিকে চট্টগ্রামে থাকতে হবে।
এর আগে গত বছরের নভেম্বরে ছবিটির প্রথম লটের শুটিং হয় রাজধানীর উত্তরা, তেজগাঁও এবং পুরান ঢাকায়। সে সময় শুটিং হয়েছিল মাত্র আট দিন। এক বছর বিরতির পর আবার শুরু হচ্ছে ছবিটির শুটিং। করোনা মহামারির কারণে এতদিন শুটিং আটকে ছিল বলে জানান পরিচালক রাশিদ পলাশ।
‘প্রীতিলতা’র চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন গোলাম রাব্বানী। ব্রিটিশবিরোধী আন্দোলনের অন্যতম যোদ্ধা এবং প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবনের গল্প নিয়েই সিনেমাটি নির্মাণ হচ্ছে। এখানে পরীমনি ছাড়াও অভিনয় করছেন তানভীর, মামুন বিশ্বাস, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা, আর এ রাহুল, রাজু খান, আফরিনা বুলবুলসহ অনেকে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft